সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত

অনলাইন ডেস্ক

দেশ বিদেশ ৩০ নভেম্বর ২০২১, মঙ্গলবার

বাংলাদেশ জুয়েলারি সমিতির (বাজুস) সভাপতি নির্বাচিত হয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। তিনি বসুন্ধরা গোল্ড রিফাইনারি লিমিটেড ও আরিশা জুয়েলার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক| শিল্পদ্যোক্তা সায়েম সোবহান আনভীর তার নেতৃত্বাধীন পুরো প্যানেলকে নির্বাচিত করায় সারা দেশের জুয়েলারি ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছেন।

এই নির্বাচনে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার বিকাল ৫টায় রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে বাজুস কার্যালয়ে সংগঠনটির ৩৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ২০২১- ২০২৩ মেয়াদে নির্বাচনের চূড়ান্ত ফল ঘোষণা করা হয়। বাজুস নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন রিহ্যাব সভাপতি ও ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই পরিচালক আলমগীর শামসুল আলামিন কাজল।

বাংলাদেশ জুয়েলারি সমিতি-বাজুস নির্বাচন বোর্ডের তথ্যনুযায়ী, সংগঠনটির ২০২১- ২০২৩ মেয়াদে নবনির্বাচিত সভাপতি বসুন্ধরা গোল্ড রিফাইনারি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সঙ্গে নির্বাচিত ৭ জন সহ-সভাপতি হলেন (ক্রমানুসারে)—মেসার্স দি আপন জুয়েলার্সের কর্ণধার গুলজার আহমেদ, নিউ জেনারেল জুয়েলার্স লিমিটেডের আনোয়ার হোসেন, অলংকার নিকেতন (প্রা:) লিমিটেডের এম. এ. হান্নান আজদ, জড়োয়া হাউজ (প্রা:) লিমিটেডের বাদল চন্দ্র রায়, সিরাজ জুয়েলার্সের ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন, এল. রহমান জুয়েলার্সের মো. আনিসুর রহমান দুলাল এবং দি আমিন জুয়েলার্সের কাজী নাজনীন ইসলাম নিপা।

বাংলাদেশ জুয়েলারি সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটিতে টানা চতুর্থবারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও এফবিসিসিআই পরিচালক এবং সংগঠনটির সাবেক সহসভাপতি দিলীপ কুমার আগরওয়ালা। এই কমিটিতে নির্বাচিত ৯ জন সহ-সম্পাদক হলেন (ক্রমানুসারে)—গোল্ড ওয়ার্ল্ডের কর্ণধার মাসুদুর রহমান, ফেন্সী ডায়মন্ডের সমিত ঘোষ অপু, ভেনাস ডায়মন্ড কালেকশনের বিধান মালাকার, মেসার্স রিজভী জুয়েলার্সের মো. জয়নাল আবেদীন খোকন, নিউ সোনারতরী জুয়েলার্সের মো. লিটন হাওলাদার, মেসার্স বৈশাখী জুয়েলার্সের নারায়ণ চন্দ্র দে, মনি মালা জুয়েলার্সের মো. তাজুল ইসলাম লাভলু, গোল্ড কিং জুয়েলার্সের এনামুল হক ভুঞা লিটন এবং পূরবী জুয়েলার্স (প্রা:) লিমিটেডের মুক্তা ঘোষ।

বাংলাদেশ জুয়েলারি সমিতির নবনির্বাচিত কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন মেসার্স কুন্দন জুয়েলারি হাউজ ও জায়া গোল্ডের কর্ণধার উত্তম বণিক। একইসঙ্গে নবনির্বাচিত কমিটিতে ১৬ জন সদস্য হলেন—ক্রমানুসারে গ্রামীণ ডায়মন্ড হাউজের কর্ণধার ও বাজুসের সাবেক সভাপতি ডা. দিলীপ কুমার রায়, শারমিন জুয়েলার্স ও ডায়মন্ড অ্যান্ড ডিভাসের কর্ণধার এবং বাজুসের বিদায়ী সভাপতি এনামুল হক খান দোলন, সুলতানা জুয়েলার্স (প্রা:) লিমিটেডের মোহাম্মদ বাবুল মিয়া, দি ডায়মন্ড সী’র মো. ইমরান চৌধুরী, পি.সি. চন্দ্র জুয়েলার্সের পবিত্র চন্দ্র ঘোষ, জুয়েলারি হাউজের মো. রিপনুল হাসান, রহমান জুয়েলার্সের আলহাজ্ব মো. মজিবুর রহমান খান, মেসার্স লিলি জুয়েলার্সের বাবলু দত্ত, রজনীগন্ধা জুয়েলার্স লিমিটেডের মো. শহিদুল ইসলাম (এম.ডি.), দি পার্ল ওয়েসিস জুয়েলার্সের জয়দেব সাহা, মেসার্স সাজনী জুয়েলার্সের ইকবাল উদ্দিন, শতরূপা জুয়েলার্সের কার্তিক কর্মকার, আফতাব জুয়েলার্সের উত্তম ঘোষ, শৈলী জুয়েলার্সের মো. ফেরদৌস আলম শাহীন, জারা গোল্ডের কাজী নাজনীন হোসেন জারা এবং রয়েল মালাবার জুয়েলার্স (বিডি) লিমিটেডের মো. আসলাম খান।।

আপনার মতামত দিন

দেশ বিদেশ অন্যান্য খবর

মাদকের তথ্য দেয়ায় খুন সায়মন

১৮ জানুয়ারি ২০২২

আইনশৃঙ্খলা বাহিনীকে মাদক সিন্ডিকেটের তথ্য দেয়ায় হাত-পায়ের রগ কেটে নৃশংসভাবে হত্যা করা হয় সায়মন ওরফে ...

ছিনতাইয়ের মামলা তুলে নিতে ব্যবসায়ীকে র‌্যাব পরিচয়ে অস্ত্র মামলা ও প্রাণনাশের হুমকি

১৮ জানুয়ারি ২০২২

রাজধানীর কেরানীগঞ্জের এক কাপড় ব্যবসায়ী ছিনতাই এবং মারধরের শিকার হয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি কোতোয়ালি ...

দুই ডিআইজিসহ ৫ জনকে দুদকের জিজ্ঞাসাবাদ

১৮ জানুয়ারি ২০২২

ঢাকা ও ময়মনসিংহের দুই ডিআইজি প্রিজন্সসহ ৫ কর্মকর্তাকে কারা অধিদপ্তরের বিভিন্ন পদে জনবল নিয়োগ এবং ...

‘গণতান্ত্রিক পরিবেশ’ চাইলেন ড. কাজী খলীকুজ্জমান

১৮ জানুয়ারি ২০২২

বৈষম্যহীন সমাজ গড়তে বাজেট প্রণয়ন ও বাস্তবায়ন প্রক্রিয়ায় সকলের চাওয়া-পাওয়া ও মতামত প্রতিফলনের বিকল্প নেই ...

লবিস্ট নিয়োগে বিএনপি-জামায়াতের ব্যয়ের হিসাব তদন্তের দাবি সরকারি দলের

১৮ জানুয়ারি ২০২২

বিদেশে সরকার বিরোধী প্রচারণার জন্য লবিস্ট নিয়োগে বিএনপি-জামায়াতের ব্যয়ের হিসাব তদন্তের দাবি জানিয়েছেন সরকারি দলের ...

যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি বিরোধীদলীয় এমপি’র

১৮ জানুয়ারি ২০২২

আইনশৃঙ্খলা বাহিনীর সাত কর্মকর্তার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি জানিয়েছেন বিরোধী দল জাতীয় পার্টি ...

পার্বত্য অঞ্চল হবে সম্পদ শান্তিতে সমৃদ্ধ- পরিকল্পনামন্ত্রী

১৭ জানুয়ারি ২০২২

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, পার্বত্য চট্টগ্রামের সমপ্রীতি, সম্ভাবনা ও উন্নয়নের বিষয়টি বেশ জটিল। তবে, ...

শিক্ষাপ্রতিষ্ঠান এখনো বন্ধের কথা ভাবছি না: শিক্ষামন্ত্রী

১৭ জানুয়ারি ২০২২

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেছেন, সরকার এখনো শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছে না। গতকাল সাভারের বাংলাদেশ লোক ...

রাজধানীতে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার ২

১৭ জানুয়ারি ২০২২

 রাজধানীর দারুস সালাম এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধারের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর ...

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা

কারাগারের কয়েদিদের হাতে তৈরি পণ্যের চাহিদা

১৭ জানুয়ারি ২০২২



দেশ বিদেশ সর্বাধিক পঠিত



আমি নারী, আমি জানি (১)

মেয়েটি ‘সুন্দরী’ তাই

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা

কারাগারের কয়েদিদের হাতে তৈরি পণ্যের চাহিদা

DMCA.com Protection Status