শেষের পাতা

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের মামলায় আরও ২ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে

৩০ নভেম্বর ২০২১, মঙ্গলবার, ৯:২০ অপরাহ্ন

কুমিল্লা নগরীর ১৭ নং ওয়ার্ডের সৈয়দ মো. সোহেলসহ জোড়া খুনের মামলায় জিসান মিয়া ও মো. রাব্বী ইসলাম প্রকাশ অন্তু নামে আরও দুই আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। গত রোববার রাতে পুলিশ জিসানকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী এলাকা থেকে গ্রেপ্তার করে। সে নগরীর সুজানগর এলাকার নূর আলীর ছেলে। জিসানের দেয়া তথ্যমতে পুলিশ অন্তুকে জেলার দেবিদ্বার উপজেলা সদর এলাকা থেকে গ্রেপ্তার করে। সে নগরীর সংরাইশ এলাকার বাদল মিয়ার ছেলে। গতকাল দুপুরে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার।
পুলিশ জানায়, কাউন্সিলর হত্যা মামলার আসামি নগরীর সুজানগর এলাকার জিসানকে গত রোববার গভীর রাতে পুলিশ কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী এলাকা থেকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্যমতে আসামি অন্তুকে একই রাতে দেবিদ্বার উপজেলা সদর থেকে আটক করা হয়। অন্তুকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। গতকাল বিকালে জিসান ও অন্তুকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম জানান, গ্রেপ্তারকৃত ২ আসামিকে ৭ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। শুনানি না হওয়ায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ২২শে নভেম্বর বিকালে অস্ত্রধারী সন্ত্রাসীরা কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের পাথুরিয়াপাড়া থ্রি-স্টার এন্টারপ্রাইজের কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি করে। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন পাঁচজন।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status