কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের মামলায় আরও ২ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে

শেষের পাতা ৩০ নভেম্বর ২০২১, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:৫০ পূর্বাহ্ন

কুমিল্লা নগরীর ১৭ নং ওয়ার্ডের সৈয়দ মো. সোহেলসহ জোড়া খুনের মামলায় জিসান মিয়া ও মো. রাব্বী ইসলাম প্রকাশ অন্তু নামে আরও দুই আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে। গত রোববার রাতে পুলিশ জিসানকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী এলাকা থেকে গ্রেপ্তার করে। সে নগরীর সুজানগর এলাকার নূর আলীর ছেলে। জিসানের দেয়া তথ্যমতে পুলিশ অন্তুকে জেলার দেবিদ্বার উপজেলা সদর এলাকা থেকে গ্রেপ্তার করে। সে নগরীর সংরাইশ এলাকার বাদল মিয়ার ছেলে। গতকাল দুপুরে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সোহান সরকার।
পুলিশ জানায়, কাউন্সিলর হত্যা মামলার আসামি নগরীর সুজানগর এলাকার জিসানকে গত রোববার গভীর রাতে পুলিশ কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী এলাকা থেকে গ্রেপ্তার করে। তার দেয়া তথ্যমতে আসামি অন্তুকে একই রাতে দেবিদ্বার উপজেলা সদর থেকে আটক করা হয়।
অন্তুকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। গতকাল বিকালে জিসান ও অন্তুকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম জানান, গ্রেপ্তারকৃত ২ আসামিকে ৭ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। শুনানি না হওয়ায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ২২শে নভেম্বর বিকালে অস্ত্রধারী সন্ত্রাসীরা কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের পাথুরিয়াপাড়া থ্রি-স্টার এন্টারপ্রাইজের কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি করে। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন পাঁচজন।

আপনার মতামত দিন

শেষের পাতা অন্যান্য খবর

ক্রেডিট গ্যারান্টি সুবিধা

ঋণ পাবেন ১০ টাকার হিসাবধারী কৃষক ও ক্ষুদ্র ব্যবসায়ীরা

২৪ জানুয়ারি ২০২২

১০, ৫০ ও ১০০ টাকার হিসাবধারী প্রান্তিক কৃষক, নিম্ন আয়ের পেশাজীবী ও ক্ষুদ্র ব্যবসায়ীদের ক্রেডিট ...

ভারতে বেড়েছে ৩৩৩ ভাগ পাকিস্তানে ১৩

২৪ জানুয়ারি ২০২২

বিশ্বের দেশে দেশে আবার ভয়াবহ আকার ধারণ করেছে করোনাভাইরাস সংক্রমণ। প্রতিবেশী ভারত ও পাকিস্তানে সংক্রমণ ...



শেষের পাতা সর্বাধিক পঠিত



চক্রে জড়িত সরকারি কর্মকর্তা ও ভাইস চেয়ারম্যান

ডিজিটাল ডিভাইস দিয়ে প্রশ্নপত্র ফাঁস করতো ওরা

DMCA.com Protection Status