শিক্ষার্থীদের আন্দোলনে থাকা ছাত্রী ও তার বাবাকে থানায় জিজ্ঞাসাবাদ

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) নভেম্বর ২৮, ২০২১, রোববার, ৯:১৬ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১:৪৯ অপরাহ্ন

নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বর এলাকায় আন্দোলনে অংশ নেয়া শিক্ষার্থী অধরা ও তার বাবাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। রোববার দুপুরে বাসা থেকে অধরা এবং তার বাবাকে মোহাম্মদপুর থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সংশ্লিষ্ট সূত্র জানায়, অধরাকে ছেড়ে দিলেও তার বাবাকে শেষ খবর পাওয়া পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মানবজমিনকে বলেন, ধানমন্ডি ২৭ এলাকায় আন্দোলনে শিক্ষার্থী অধরা আন্দোলনকারী শিক্ষার্থীদের মাঝে পানি পরিবেশন করেন। একই সময়ে আরেকটি ছেলে ওই ছাত্রীর কাছে বিকাশ নম্বর চায় এবং টাকা পাঠানোর কথা জানায়। এই বিষয়ে জানতে ছাত্রী ও তার বাবাকে ফোন দেয়া হয়। টাকা চাওয়া যুবকের সঙ্গে তার কোনো পূর্ব পরিচয় আছে কি না? এ বিষয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিক্ষার্থী অধরা জানায়, ওই যুবক মো. হাফিজুর রহমান তার পূর্ব পরিচিত নয়। এর পরপরই তাদেরকে ছেড়ে দেয়া হয়।


ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো বলেন, আন্দোলনে অন্য কারো ইন্ধন কিংবা যোগসাজশ রয়েছে কি না এ ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বর্তমানে হাফিজুর পুলিশি হেফাজতে রয়েছে। সে একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করে।

উল্লেখ্য, গতকাল শনিবার ওই ছাত্রী নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারীদের পক্ষে ৯ দফা দাবি উত্থাপন করে বক্তব্য ও বিবৃতি পাঠ করেছিল।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

গণফোরামের প্রতিনিধি দলের প্রশ্ন

শাবির শিক্ষার্থীদের আন্দোলনকে কেনো রাজনীতিকরণ করা হচ্ছে?

২৫ জানুয়ারি ২০২২

টিআই’র প্রতিবেদন প্রকাশ

দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশের অবস্থান ১৩তম

২৫ জানুয়ারি ২০২২



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status