গোয়াইনঘাটের ৬ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

বাংলারজমিন ২৯ নভেম্বর ২০২১, সোমবার

দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে সিলেটের সীমান্ত এলাকা গোয়াইনঘাট উপজেলার ৬ ইউনিয়নে উৎসব-আমেজের মধ্যদিয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ৮টায় একযোগে রুস্তমপুর, লেঙ্গুড়া, ফতেহপুর, তোয়াকুল, ডৌবাড়ি ও নন্দীরগাঁও এই ৬টি উনিয়নে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা বিকাল ৪টা পর্যন্ত চলে। ৬ ইউনিয়নের ৫৮টি ভোটকেন্দ্রে নারী-পুরুষ ভোটারদের দীর্ঘ লাইন পরিলক্ষিত হয়। তবে তুলনামূলক নারী ভোটারদের উপস্থিতিই ছিল বেশি।  এদিকে, যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিলেন সতর্ক অবস্থানে। সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, গোয়াইঘাট উপজেলার ৬টি ইউনিয়নে ৫৮ কেন্দ্রের প্রতিটিতে একজন উপ-পরিদর্শকের (এসআই) নেতৃত্বে ৫ জন করে পুলিশ, ১৭ জন আনসার, প্রতি ৩ কেন্দ্রে ৫ সদস্যের একটি করে মোবাইল টিম, প্রতি ইউনিয়নে একটি করে স্ট্রাইকিং ফোর্স এবং ২টি টিমকে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। গুরুকচি ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার, মো. মুহিবুল ইসলাম বলেন, এই কেন্দ্রের নারী-পুরুষ মিলিয়ে ১৩৫৭ জন ভোটার রয়েছেন। এখানে সকাল থেকেই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন।
মমতা আক্তার নামের এক নারী ভোটার বলেন, এখন ভোট দিতে আসলাম। ভোটের পরিবেশ খুব ভালো। শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। শিব্বির আহমদ নামের এক ভোটার বলেন, নির্বাচনী পরিবেশ ভালোই। কোনো সমস্যা হয়নি। আমরা আমাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে এসেছি। এদিকে, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রীতিকর খবর পাওয়া যায়নি। গোয়াইনঘাটের ৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন প্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৩ জন ও সাধারণ সদস্য (মেম্বার) পদে ২৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

বন্ধ তামাবিল স্থলবন্দর

ক্ষতি ৮ কোটি টাকা ছাড়িয়েছে

২২ জানুয়ারি ২০২২

শিরোমণিতে দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

২২ জানুয়ারি ২০২২

নগরীর খানজাহান আলী থানার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ও আটরা গিলাতলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হতদরিদ্র শীতার্ত ...

৯১ শিক্ষার্থীর করোনা শনাক্ত

নোয়াখালী নার্সিং কলেজ বন্ধ ঘোষণা

২২ জানুয়ারি ২০২২

বিয়ানীবাজারে ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে জেলে নিহত, আটক ৮

২২ জানুয়ারি ২০২২

সিলেটের বিয়ানীবাজার উপজেলার কুশিয়ারা নদীতে মাছ ধরার সময় ড্রেজার শ্রমিকের ইটের আঘাতে নদীতে পড়ে গিয়ে ...

লাউকাঠি নদীর অবৈধ স্থাপনা অপসারণ শুরু, বিপাকে বস্তিবাসী

২২ জানুয়ারি ২০২২

পটুয়াখালী জেলা শহরের উত্তর পাশ ঘেঁষে লাউকাঠী নদী রক্ষায় লঞ্চঘাট থেকে নিউমার্কেট পর্যন্ত দেড় কিলোমিটার ...

প্রয়াত মুক্তিযোদ্ধা আবদুল হালিমের স্মরণ সভা অনুষ্ঠিত

২২ জানুয়ারি ২০২২

বর্ণাঢ্য রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা, সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হালিমের প্রথম ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



নোয়াখালী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থী সহিদ উল্যাহ বিজয়ী

DMCA.com Protection Status