গোয়ালন্দে চোর সন্দেহে যুবককে আটকে নির্যাতন

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

বাংলারজমিন ২৯ নভেম্বর ২০২১, সোমবার

রাজবাড়ীর গোয়ালন্দে অটোবাইক চোর সন্দেহে রাসেল শেখ (২১) নামে এক যুবককে স্থানীয় জনপ্রতিনিধির বাড়িতে আটকে রেখে শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। থানায় অভিযোগ করায় অভিযুক্তরা ওই যুবকের বাড়িতেও হামলা করে তার পরিবারের সদস্যদেরও মারপিট করে। নির্যাতনের শিকার যুবক রাসেল একজন রিকশা চালক। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৬নং ওয়ার্ড জলিল শেখের পাড়ার নজরুল শেখের ছেলে। এ ব্যাপারে গোয়ালন্দঘাট থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, প্রায় দুই মাস আগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া জলিল শেখের পাড়ার মুঞ্জু শেখের একটি অটোবাইক চুরি হয়। ওই অটোবাইক চুরির জন্য রাসেলকে চোর সন্দেহ করে তার বিরুদ্ধে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদে অভিযোগ করা হয়। অভিযোগ পেয়ে দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান গত শনিবার তার কার্যালয়ে সালিশ বৈঠকের আয়োজন করে। ওই সালিশ বিচার চলাকালীন এক পর্যায় গোলযোগ সৃষ্টি হলে চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল শালিশ বৈঠক মুলতবি করেন।
এরপর একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ওসমান কাজীর বাড়িতে প্রায় এক সপ্তাহ রাসেলকে আটকে রেখে মারপিট করা হয়। রাসেলের পরিবার ঘটনা জানতে পেরে ৯৯৯ নম্বরে ফোন করে। গোয়ালন্দঘাট থানা পুলিশ গত শুক্রবার রাত ৯টায় ওসমান মেম্বারের তালাবদ্ধ ঘর থেকে রাসেলকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় পুলিশ উচমান মেম্বারের ভাই মোকবুলকে আটক করতে সক্ষম হয়। রাসেলকে পুলিশ উদ্ধার করার পর ওসমান মেম্বারের লোকজন রাসেলের বাড়িতে হামলা করে তার পরিবারের অন্যান্য সদস্যদের মারপিট ও বাড়িঘর ভাঙচুর করে।
এ ব্যাপারে শুক্রবার রাত ১১টায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত রাসেল জানায়, ঢাকা যাওয়ার সময় ৭/৮জন যুবক তাকে দৌলতদিয়া ৫নং ফেরি ঘাট তাকে ধরে নিয়ে যায়। এরপর প্রথমে তাকে দৌলতদিয়াঘাট তেল পাম্পের দোতলায় নিয়ে বেদম মারপিট করার পর উচমান মেম্বারের বাড়িতে নিয়ে যায়। ওসমান মেম্বরের বাড়িতে তাকে ৬ দিন আটকে রেখে মারপিট করা হয়। পুলিশ তাকে রাত ৯টার দিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান জানান, অটোবাইক চোর সন্দেহে অভিযোগ পেয়ে গত শনিবার দিন সালিশ বৈঠকের আয়োজন করা হয়। উভয় পক্ষের উপস্থিতিতে সালিশ চলাকালীন অবস্থায় এক পর্যায়ে গোলমাল সৃষ্টি হওয়ায় সালিশ মুলতবি করা হলে ওসমান মেম্বার রাসেলক নিয়ে যায়।
গোয়ালন্দঘাট থানা ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ৯৯৯ নাম্বার ফোনের মাধ্যমে আমরা অবগত হয়ে ওসমান মেম্বরের বাড়ির তালাবদ্ধ একটি ঘর থেকে রাসেলকে উদ্ধার করা হয়। এরপর চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করি। এ ব্যাপারে ওসমান ও তার ভাইসহ কয়েকজনকে আসামি করে দুটি পৃথক মামলা দায়ের হয়েছে। ওসমান মেম্বারের ভাই মোকবুলকে আটক করা হয়েছে। অপর আসামিদের আটকের চেষ্টা চলছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

অতিরিক্ত টাকা না দেয়ায়

গাজীপুরে কান্ট্রি ডিরেক্টর ও শিল্প উদ্যোক্তাকে মারধর ও হুমকির অভিযোগ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

১৮ জানুয়ারি ২০২২

গাজীপুরে একটি শিল্প উদ্যোক্তা ও বায়িং হাউজের কান্ট্রি ডিরেক্টরকে লাঞ্ছিত ও মারধর, হুমকি ও লাইসেন্স ...

ডা. যোসেফ মেমোরিয়াল হাসপাতাল মানিকগঞ্জে ভুল চিকিৎসায় কলেজ শিক্ষার্থীর মৃত্যু

১৮ জানুয়ারি ২০২২

মানিকগঞ্জের সদর উপজেলার ডা. যোসেফ মেমোরিয়াল হাসপাতালের ডা. আরিফুর রহমানের বিরুদ্ধে ভুল চিকিৎসায় সাগর খান ...

সিলেট প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

সিলেটে জিম্মি কাকলী সেন্টারের ব্যবসায়ীরা

১৮ জানুয়ারি ২০২২

সিলেটের জিন্দাবাজারস্থ কাকলী শপিং সেন্টার জোরপূর্বক দখল এবং মালিক-ব্যবসায়ীদের বিরুদ্ধে অপপ্রচার, নানাভাবে হুমকি ও হয়রানি ...

কলাপাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

১৮ জানুয়ারি ২০২২

কলাপাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এরা হলো মো. আবদুল্লাহ (৩) ও মোসা. সাইখা ...

একই শিক্ষার্থীকে একাধিক টিকা দেয়ার অভিযোগ

১৮ জানুয়ারি ২০২২

প্রতিদিন আশঙ্কাজনকহারে বাড়ছে খুলনায় করোনা রোগীর সংখ্যা। এরই মাঝে শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করে সরকারিভাবে ...

পটিয়ায় দু’দিনে ডাক্তারসহ করোনা পজেটিভ ৪০

১৮ জানুয়ারি ২০২২

পটিয়ায় করোনাভাইরাস পুনরায় ছড়িয়ে পড়ছে। দিন দিন বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগী। গত দু’দিনে ডাক্তারসহ ...

মমেক করোনা ইউনিটে দুই মৃত্যু, শনাক্ত ৯৪

১৮ জানুয়ারি ২০২২

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



দুর্নীতির আখড়া ঝিনাইদহ নির্বাচন অফিস

অফিস সহকারীর ঘুষ নেয়ার ঘটনায় তোলপাড়

বরগুনা জেনারেল হাসপাতাল

রোগীর বিছানায় কুকুর ঘুমিয়ে

DMCA.com Protection Status