চট্টগ্রাম টেস্টের জন্য ১২ জনের পাকিস্তান দল

স্পোর্টস ডেস্ক

খেলা ২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

চট্টগ্রাম টেস্টের জন্য ১২ জনের দল ঘোষণা করেছে পাকিস্তান। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট আগামীকাল শুরু হবে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এ ম্যাচের জন্য ঘোষিত পাকিস্তান দলে নতুন মুখ আবদুল্লাহ শফিক। এ ছাড়া ফাহিম আশরাফ, সাজিদ খান ও ইমাম-উল-হককেও স্কোয়াডে রেখেছেন পিসিবির নির্বাচকেরা।

সংবাদ সম্মেলনে পাকিস্তান অধিনায়ক বাবর আজম বলেন, ‘আমাদের দলটা খুব ভালো। এবার টেস্ট চ্যাম্পিয়নশিপে আমরা ভালো করতে চাই।’ টানা কয়েক মাস টি-টোয়েন্টি খেলার পর টেস্ট ক্রিকেটে নামছে পাকিস্তান। এ সংস্করণে মানিয়ে নেয়ার চ্যালেঞ্জটা স্বীকার করেন বাবর।

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করে টেস্ট সিরিজে নামছে পাকিস্তান। বাংলাদেশ সাম্প্রতিক সময়ে বাজে ক্রিকেট খেললেও ঘরের মাঠে স্বাগতিকদের মোটেও হালকা করে দেখছেন না বাবর আজম। পাকিস্তান অধিনায়ক বলেন, ‘এখানকার কন্ডিশন আলাদা। বাংলাদেশকে আমরা হালকাভাবে দেখতে পারি না। এখানকার কন্ডিশন যেহেতু আলাদা ব্যাটসম্যানদের তাই উইকেটে আগে সেট হতে হবে।’

আগামী ৪ ডিসেম্বর মিরপুরে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।


চট্টগ্রাম টেস্টে পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আবদুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম-উল-হক, নোমান আলী, সাজিদ খান ও শাহিন শাহ আফ্রিদি।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বিওএ নির্বাচন

পরিবর্তন আসছে সহ-সভাপতি ও উপ-মহাসচিব পদে!

৮ ডিসেম্বর ২০২১

কীসের তাড়া মুমিনুলের?

৮ ডিসেম্বর ২০২১

চতুর্থ টেস্টেও দুই নারী ক্রিকেটারের করোনা শনাক্ত

৮ ডিসেম্বর ২০২১

জিম্বাবুয়ে থেকে বিশ্বকাপ বাছাই পর্ব শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ নারী দল। প্রথমবারের মতো নারী ...

ব্যর্থতার যে ব্যাখ্যা দিলেন শান্ত

৮ ডিসেম্বর ২০২১

ফলোঅন এড়াতে বাংলাদেশের প্রয়োজন ছিল মাত্র ১০০ রানের। সেখানে ৭৬ রান করে ৭ উইকেট হারায় ...

ছোট পর্দায় আজকের খেলা

৮ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ-পাকিস্তান ২য় টেস্টমিরপুর, পঞ্চম দিন সকাল সাড়ে ৯টা(গাজী টিভি, টি-স্পোর্টস)অ্যাশেজ সিরিজঅস্ট্রেলিয়া-ইংল্যান্ড ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status