মালদ্বীপে এবার একাই ১০ গোল সাবিনার

স্পোর্টস রিপোর্টার

খেলা ২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

প্রথম ম্যাচে জোড়া গোল করে দলকে জিতেয়েছিলেন বাংলাদেশের  গোল গোলমেশিন সাবিনা খাতুন। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষের ওপর আরও নিষ্ঠুরতা দেখালেন বাংলাদেশ অধিনায়ক, একাই করলেন ১০ গোল। তার সঙ্গে বাংলাদেশের আরেক ফুটবলার মাতসুশিমা সুমাইয়া করলেন হ্যাটট্রিক। এই দুই বাংলাদেশি ফুটবলারের অসাধারণ নৈপুণ্যে ট্রেড ক্লাবকে ২২-২ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দেয় ধিবেহি সিফাইঙ ক্লাব।
চতুর্থবারের মতো মালদ্বীপের ঘরোয়া ফুটবল খেলতে মালে গেছেন সাবিনা খাতুন। একই ক্লাবে খেলছেন জাপানে জন্ম নেয়া বাংলাদেশের ফুটবলার মাতসুশিমা সুমাইয়া। সাবিনার সঙ্গে শুরুর একাদশে জায়গা করে নিয়েছিলেন সুমাইয়াও। বিদেশের ঘরোয়া ফুটবলে প্রথম ম্যাচে সুমাইয়া দারুণ খেললেও গোল পাননি। দ্বিতীয় ম্যাচে হ্যাটট্রিক করে খুলেছেন গোলের খাতা। সাবিনা-সুমাইয়ার সামনে পুরোপুরি দিশেহারা হয়ে পড়েছিল তাদের প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা। একপর্যায়ে গোল হওয়ার পর জাল থেকে বল কুড়ানোই বন্ধ করে দেন ট্রেড ক্লাবের খেলোয়াড়রা। সাবিনা বারবার গোল করেছেন এবং নিজেই বল এনে বসিয়েছেন সেন্টারে। সাবিনাদের পরের ম্যাচ পুলিশ ক্লাবের বিপক্ষে ২৭ নভেম্বর।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বিওএ নির্বাচন

পরিবর্তন আসছে সহ-সভাপতি ও উপ-মহাসচিব পদে!

৮ ডিসেম্বর ২০২১

কীসের তাড়া মুমিনুলের?

৮ ডিসেম্বর ২০২১

চতুর্থ টেস্টেও দুই নারী ক্রিকেটারের করোনা শনাক্ত

৮ ডিসেম্বর ২০২১

জিম্বাবুয়ে থেকে বিশ্বকাপ বাছাই পর্ব শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ নারী দল। প্রথমবারের মতো নারী ...

ব্যর্থতার যে ব্যাখ্যা দিলেন শান্ত

৮ ডিসেম্বর ২০২১

ফলোঅন এড়াতে বাংলাদেশের প্রয়োজন ছিল মাত্র ১০০ রানের। সেখানে ৭৬ রান করে ৭ উইকেট হারায় ...

ছোট পর্দায় আজকের খেলা

৮ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ-পাকিস্তান ২য় টেস্টমিরপুর, পঞ্চম দিন সকাল সাড়ে ৯টা(গাজী টিভি, টি-স্পোর্টস)অ্যাশেজ সিরিজঅস্ট্রেলিয়া-ইংল্যান্ড ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status