সাভারে দুর্ঘটনায় কলেজছাত্রী ও পথচারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, সাভার থেকে

অনলাইন (১ সপ্তাহ আগে) নভেম্বর ২৩, ২০২১, মঙ্গলবার, ১০:১০ পূর্বাহ্ন

সাভারে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় চাকার সাথে ওড়না পেঁচিয়ে ওই রিকশার যাত্রী কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে সাভার বাসস্ট্যান্ডের সিটি সেন্টার শপিংমল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত কলেজ ছাত্রীর নাম ফাতেমা আক্তার দিনা (১৮)। সে সাভারের ভাকুর্তা ইউনিয়নের মুশুরি খোলা এলাকার বাসিন্দা এবং রাজধানীর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের ৫ম সেমিস্টারের শিক্ষার্থী ছিলো বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার দুপুরে সাভার বাসস্ট্যান্ড সংলগ্ন সিটি সেন্টার শপিং মলের সামনে থেকে মুঠোফোনের ব্যাটারি ক্রয় করে ফাতেমা আক্তার। পরে সে বন্ধুর সাথে দেখা করতে ব্যাটারিচালিত অটোরিকশায় উঠেন। রিকশাটি একটু সামনে যেতেই রিকশার চাকার সঙ্গে ফাতেমার ওড়না জড়িয়ে গেলে সে রাস্তায় পড়ে যায়। এসময় পথচারীরা আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে অপর একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা হাসপাতালে আসেন। এছাড়া সাভার হাইওয়ে থানা পুলিশের সদস্যরাও সেখানে উপস্থিত হন।

প্রত্যক্ষদর্শী আহমেদ জীবন বলেন, একটি মেয়েকে অটোরিকশার চাকার সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে সেখানে গিয়ে আরো কয়েকজনের সহায়তায় তাঁকে উদ্ধার করি। পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাই। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় অপর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা মো. দেলোয়ার হোসেন বলেন, রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে আমার মেয়ে মারা গেছে। আমাদের কোন অভিযোগ নেই। আমরা লাশ বাড়ি নিয়ে যেতে চাই।

অন্যদিকে সোমবার সকাল ৮টার দিকে আশুলিয়ার বাইশমাইল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে অজ্ঞাত গাড়ি চাপায় সাইফুল ইসলাম (৩৬) নামে এক মোটর শ্রমিক নিহত হয়েছে। নিহত সাইফুল ইসলাম নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার তালুয়াচাঁদপুর গ্রামের শফিউল্লাহ হোসেনের ছেলে। খবর পেয়ে সাভার হাইওয়ে পুলিশ সাভারের গণস্বাস্থ্য মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে নিহতের পরিবারের সদস্যদের খবর দেয়া হয়। এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিকুর রহমান বলেন, উভয় ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করবে। শিক্ষার্থীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা-

আইনি সুযোগ খুঁজছে সরকার: আইনমন্ত্রী

৫ ডিসেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



গণফোরামের একাংশের কাউন্সিল-

মন্টু সভাপতি, সুব্রত সম্পাদক

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা-

আইনি সুযোগ খুঁজছে সরকার: আইনমন্ত্রী

DMCA.com Protection Status