টাকার মালা দিয়ে নবনির্বাচিত মহিলা সদস্যকে বরণ

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

এক্সক্লুসিভ ১৫ নভেম্বর ২০২১, সোমবার | সর্বশেষ আপডেট: ১০:০১ পূর্বাহ্ন

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত কুমিল্লা তিতাস উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হওয়ায় মাসুয়া বেগমকে প্রায় লাখ টাকার মালা দিয়ে বরণ করে নিলেন এলাকাবাসী। মাসুয়া বেগম উপজেলার ৭নং নারান্দিয়া ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য। তিনি এই নিয়ে দুইবার ইউপি মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন। গতকাল দুপুরে বিজয় মিছিল নিয়ে ওই ওয়ার্ডের নয়াকান্দি, দুঃখিয়ারকান্দি, সোনাকান্দা, বাটি বন্ধ ও তাইরাকান্দি এলাকায় বের হলে গ্রামবাসী তাকে টাকার মালা ও ফুলের মালা দিয়ে বরণ করে। মালায় প্রায় ১ লাখ টাকা ছিল। এ সময় বিজয় মিছিলে উপস্থিত ছিলেন, মো. রুহুল আমিন ডালিম মোল্লা, মনির খান, এসকে জাহাঙ্গীর, মোকলেছুর রহমান ও রুক্কু মিয়াসহ সহস্রাধিক ভোটার ও সমর্থকবৃন্দ। সবার কাছ থেকে অভিনন্দন, ফুলেল শুভেচ্ছা ও টাকার মালা উপহার পেয়ে ১, ২ ও ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা মেম্বার মাসুয়া বেগম বলেন, ‘আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া জানাই আমাকে দ্বিতীয়বারের মতো জনগণের সেবা করার জন্য মহিলা মেম্বার হিসেবে নির্বাচিত করায়। পাশাপাশি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার ওয়ার্ডের সকল জনগণকে যারা আমাকে ভালোবেসে ভোট দিয়ে জয়যুক্ত করেছে।
তিনি আরও বলেন, আজ বিজয় মিছিল বের করলে এলাকাবাসী আমাকে টাকার মালা উপহার দেন। এমন ভালোবাসা পেয়ে সত্যিই আমি মুগ্ধ যা কোনোদিন ভোলার মতো না।  এই ভালোবাসা যেন সারাজীবন ধরে রাখতে পারি তাই সবার কাছে দোয়া ও সহযোগিতা চাই।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে ৭নং নারান্দিয়া ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মাসুয়া বেগম (মাইক প্রতীক) ১৮৩৬ ভোট পেয়ে বিজয়ী লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমা (তালগাছ প্রতীক) পেয়েছেন ৭৬৮ ভোট।

আপনার মতামত দিন

এক্সক্লুসিভ অন্যান্য খবর

ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির উদ্ভাবন ও হস্তান্তর বৃদ্ধির তাগিদ

১৩ জানুয়ারি ২০২২

ঢাকায় দুই দিনব্যাপী  ‘কৃষি ও খাদ্য নিরাপত্তা’ শীর্ষক সপ্তম ডি-৮ কৃষিমন্ত্রী পর্যায়ের সভা শুরু হয়েছে। ...

চট্টগ্রামের গুলিয়াখালী সমুদ্র সৈকতকে পর্যটন সংরক্ষিত এলাকা ঘোষণা

১২ জানুয়ারি ২০২২

 চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার গুলিয়াখালী সমুদ্র সৈকতকে পর্যটন সংরক্ষিত এলাকা হিসেবে ঘোষণা করেছে বেসামরিক বিমান পরিবহন ...

গার্মেন্টস পণ্য কেনাবেচায় ‘ফেব্রিক লাগবে’ অ্যাপের উদ্বোধন

১২ জানুয়ারি ২০২২

 টেক্সটাইল ও রেডিমেট গার্মেন্টস কারখানায় ব্যবহৃত যাবতীয় পণ্য ক্রয়-বিক্রয়, ট্রেডিং এবং সাপ্লাইয়ে বাংলাদেশে প্রথম ও ...

আইভীর প্রচারণায় একদিন

কখনো রিকশায় কখনো পায়ে হেঁটে যাচ্ছেন ভোটারদের কাছে

১১ জানুয়ারি ২০২২

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলন

ইমেজ ফিরিয়ে আনতে বিতর্কমুক্ত নেতৃত্ব চান তৃণমূল নেতাকর্মীরা

১০ জানুয়ারি ২০২২

কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নে সবাই নতুন মুখ

১০ জানুয়ারি ২০২২

সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়ন পরিষদে নির্বাচিত সবাই নতুন মুখ। পঞ্চম ধাপের ইউনিয়ন ...

বাবা-ছেলের কারিশমা

১০ জানুয়ারি ২০২২

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১১ নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৯৯৪ সাল থেকে ২০২২ পর্যন্ত পর ...



এক্সক্লুসিভ সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status