কলকাতা কথকতা

সুব্রতর প্রয়ানে বিজেপি নেত্রী রুপা গঙ্গোপাধ্যায়ের কুরুচিকর টুইটে স্তব্ধ বাংলা

বিশেষ সংবাদদাতা, কলকাতা

কলকাতা কথকতা (২ মাস আগে) নভেম্বর ৫, ২০২১, শুক্রবার, ৯:২৯ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৫:০৯ অপরাহ্ন

সুব্রত মুখোপাধ্যায়ের প্রয়ানে দলমত নির্বিশেষে যখন বার্তার পর বার্তা দিচ্ছেন সমাজের সর্বস্তরের মানুষ, তখন বেসুরো বাজলেন বিজেপি নেত্রী, দ্রৌপদী হিসেবে চিহ্নিত রুপা গঙ্গোপাধ্যায়। বিজেপির প্রথম সারির এই নেত্রীর টুইটে বাংলা কার্যত স্তব্ধ। রুপা গঙ্গোপাধ্যায় তাঁর টুইট বার্তায় লিখেছেন, সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুতে বাংলা চোখের জল ফেলছে। লোকটা টাকা তোলা ছাড়া আর কিছু করেনি। বাংলার আজকের অবস্থার জন্য অনেকাংশে দায়ী সুব্রত মুখোপাধ্যায়। সরি বস, আমি শোক জানাতে পারলাম না। প্রতিবছর দুর্গাপুজো করে প্রচুর টাকা তুলতেন সুব্রত মুখোপাধ্যায়। এই লোকটাকে শ্রদ্ধা জানাতে পারছিনা।
রুপা তাঁর টুইটে আর একটি কথা লিখেছেন, ২০২১ এর নির্বাচনের আগে বিজেপিতে আসতে চেয়ে কথা অনেকদূর এগিয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়। কিন্তু, শেষ পর্যন্ত রফা পছন্দ না হওয়ায় আসেননি। রুপা বিজেপি নেত্রী তিস্তা দাস বিশ্বাসের দুর্ঘটনায় মৃত্যুর কথা তুলে লিখেছেন, তিস্তাকে নিয়েছো বস, মা কালী কিছুটা তো ফিরিয়ে নেবেনই।

রুপার টুইট এবং ফেসবুক পোস্টগুলি নিয়ে হইচই শুরু হয়ে গেছে। সমালোচনা, পাল্টা পোস্টও পড়ছে। স্রোতের বিপরীত দিকে হেঁটে রুপা কি লাইমলাইটে আসতে চাইলেন? অনেকেই এই কুরুচিকর পোস্টগুলি দেখে তাই মনে করছেন। রুপা জানিয়েছেন, তিনি কোনওদিন মনের ভাব গোপন করতে শেখেননি। তাই যা মনে হয়েছে, বিশ্বাস থেকে তাই লিখেছেন।

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর

কলকাতা কথকতা

কলকাতায় ফের পর্নোগ্রাফি চক্র

২৫ জানুয়ারি ২০২২

কলকাতা কথকতা

যৌন সম্পর্কে উদার হয়ে উঠছে কলকাতা

২৪ জানুয়ারি ২০২২

কলকাতা কথকতা  

করোনার তৃতীয় ঢেউ শিখরে পৌঁছার পর কলকাতায় কমছে

২৩ জানুয়ারি ২০২২

কলকাতা কথকতা

চলে গেলেন সুভাষ ভৌমিক

২২ জানুয়ারি ২০২২



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status