অনলাইন

আদাবরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তরুণী আহত

অনলাইন ডেস্ক

২৯ অক্টোবর ২০২১, শুক্রবার, ১২:৫৬ অপরাহ্ন

রাজধানীর আদাবরের নবোদয় হাউজিং বাজার চৌরাস্তা এলাকায় রিকশা থামিয়ে দুই যুবক মোবাইল ছিনিয়ে নিতে চাইলে না দেয়ায় ছুরিকাঘাতে মোছা. আয়েশা সিদ্দিকা (২২) নামের এক পোশাক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২৯ অক্টোবর) ভোরের দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।
আহতের স্বামী রুবেল জানান, আজ সকালের দিকে রিকশাযোগে আমার স্ত্রী একটি দরকারি কাজে বাইরে যাচ্ছিল। আদাবর নবোদয় হাউজিং বাজারের সামনে যাওয়া মাত্রই হঠাৎ দুজন যুবক এসে রিকশা গতিরোধ করে। মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বাধা দেওয়ায় পরে কথা কাটাকাটি এক পর্যায়ে তার পিঠে হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় প্রথমে একটি হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি।
তিনি আরো জানান, বেশ কিছুদিন ধরে দুই যুবক আমার স্ত্রীকে উত্যক্ত করে আসছিল, আমার ধারণা আজ সেই দুই যুবক তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমাদের বাসা আদাবরের নবীনগর দুই নম্বর রোড টিনশেড বাসায় আমরা থাকি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আদাবর থেকে এক পোশাক শ্রমিক আহত অবস্থায় এসেছে, ঢাকা মেডিকেলে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। তার হাতের পিঠে কয়েকটি ছুরিকাঘাত রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com