আদাবরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তরুণী আহত

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) অক্টোবর ২৯, ২০২১, শুক্রবার, ১২:৫৬ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫৯ অপরাহ্ন

রাজধানীর আদাবরের নবোদয় হাউজিং বাজার চৌরাস্তা এলাকায় রিকশা থামিয়ে দুই যুবক মোবাইল ছিনিয়ে নিতে চাইলে না দেয়ায় ছুরিকাঘাতে মোছা. আয়েশা সিদ্দিকা (২২) নামের এক পোশাক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২৯ অক্টোবর) ভোরের দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।
আহতের স্বামী রুবেল জানান, আজ সকালের দিকে রিকশাযোগে আমার স্ত্রী একটি দরকারি কাজে বাইরে যাচ্ছিল। আদাবর নবোদয় হাউজিং বাজারের সামনে যাওয়া মাত্রই হঠাৎ দুজন যুবক এসে রিকশা গতিরোধ করে। মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বাধা দেওয়ায় পরে কথা কাটাকাটি এক পর্যায়ে তার পিঠে হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় প্রথমে একটি হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি।
তিনি আরো জানান, বেশ কিছুদিন ধরে দুই যুবক আমার স্ত্রীকে উত্যক্ত করে আসছিল, আমার ধারণা আজ সেই দুই যুবক তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আমাদের বাসা আদাবরের নবীনগর দুই নম্বর রোড টিনশেড বাসায় আমরা থাকি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আদাবর থেকে এক পোশাক শ্রমিক আহত অবস্থায় এসেছে, ঢাকা মেডিকেলে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। তার হাতের পিঠে কয়েকটি ছুরিকাঘাত রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

পারস্পরিক আস্থা-সহযোগিতায় প্রতিকূলতা অতিক্রান্ত হয়েছে, ভবিষ্যতেও হবে

ভারত-বাংলাদেশ পরিপক্ক সম্পর্কের অংশীদার, এখানেও চ্যালেঞ্জ আছে: শ্রিংলা

৭ ডিসেম্বর ২০২১

শনাক্তের হার ১.৪৪

করোনায় আরও ৪ জনের মৃত্যু

৬ ডিসেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



গণফোরামের একাংশের কাউন্সিল-

মন্টু সভাপতি, সুব্রত সম্পাদক

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা-

আইনি সুযোগ খুঁজছে সরকার: আইনমন্ত্রী

DMCA.com Protection Status