ফেনীতে ইয়াবাসহ বাসের সুপারভাইজার হেলপার আটক

ফেনী প্রতিনিধি

বাংলারজমিন ২৮ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

ফেনীর লালপোলে সাড়ে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপোল এলাকায় সেন্টমার্টিন পরিবহনের একটি বাস তল্লাশি করে ৮ হাজার ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বাসের সুপারভাইজার মো. বিলাস (৩১) ও হেলপার মো. রিপন হোসেন (৩০)কে আটক করে র‌্যাব। আটককৃত মো. বিলাস ফরিদপুর জেলার সালথা থানার পশ্চিম কাগ্দী এলাকার আবুল মাতব্বরের ছেলে ও মো. রিপন হোসেন যশোর জেলার কোতোয়ালি থানার তেজরোল এলাকার মো. মুনতাজ আলীর ছেলে।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, উপ-পরিচালক, স্কোয়াড্রন লিডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপোল আমানত হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করে। এসময় চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী সেন্টমার্টিন পরিবহনের একটি বাসকে (ঢাকা মেট্রো-ব-১৩-১৮১৮) থামানোর সংকেত দেয় র‌্যাব। চালক বাসটি থামানোর পর বাসে থাকা দুই ব্যক্তি র‌্যাবের চোখকে ফাঁকি দিয়ে সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মাদক বিক্রেতা মো. বিলাস ও মো. রিপন হোসেনকে আটক করে।
 র‌্যাব তাদের ট্র্যাভেল ব্যাগের ভেতর এবং পরনে পরিহিত প্যান্টের পকেট থেকে ৪৩টি নীল রংয়ের পলিজিপার প্যাকেটে সর্বমোট ৮ হাজার ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত সেন্টমার্টিন পরিবহনের বাসটি।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

নরসিংদীতে ২২ ইউপির ১৪টিতে নৌকা, ৮টিতে স্বতন্ত্র বিজয়ী

২৯ নভেম্বর ২০২১

তৃতীয় ধাপে নরসিংদী জেলার মোট ২২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সদর উপজলার ১০টি ইউনিয়নের ...

কালিয়াকৈর পৌরসভার আওয়ামী লীগ প্রার্থীর নানা অভিযোগ

২৯ নভেম্বর ২০২১

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম তার কর্মীদের মারধরসহ নির্বাচন নিয়ে ...

চাটখিলে দুই শীর্ষ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেপ্তার

২৯ নভেম্বর ২০২১

চাটখিল থানা পুলিশ গত শনিবার বিকালে চাটখিল পৌর সভার দশানী টবগা গ্রামের শীর্ষ সন্ত্রাসী ফুয়াদ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status