খুলনায় পুকুর থেকে বাবা-মা-মেয়ের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) অক্টোবর ২৬, ২০২১, মঙ্গলবার, ৯:৫৩ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৩:২৮ অপরাহ্ন

খুলনার কয়রা উপজেলায় একটি পুকুর থেকে একই পরিবারের তিন সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সকালে উপজেলার বাগালী ইউনিয়নের কামালিয়া গ্রামের পুকুর থেকে হাবিবুল্লাহ ও তার স্ত্রী এবং কন্যার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছেÑ পরিকল্পিতভাবে তাদের হত্যার পর মরদেহগুলো পুকুরে ফেলে দেয়া হয়েছে।
স্থানীরা জানান, হাবিবুল্লাহ পেশায় দিনমজুর। মেয়ে হাবিবা সপ্তম শ্রেণির ছাত্রী। সোমবার বিকেলে তাদের রাস্তায় বের হতে দেখেছিল তারা। মঙ্গলবার সকালে পুকুরে পানি আনতে গিয়ে এক নারী লাশ দেখতে পায়।
পরে স্থানীয়দের জানালে তারা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশকে এসে নিহতদের লাশ উদ্ধারের কাজ শুরু করে। পরে তিনজনের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়। গভীর রাতে এ ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারণা।
কয়রা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. শাহাদাত হোসেন বলেন, বাগালী ইউনিয়ন পরিষদের পাশে বসবাসকারী হাবিবুল্লাহ, তার স্ত্রী বিউটি এবং তাদের কন্যাশিশু টুনির লাশ ভেসে ওঠে পুকুরে। তিনজনের মাথা ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, একই পরিবারের তিনজনকে পরিকল্পিতভাবে হত্যার পর পুকুরে মরদেহ গোপনের চেষ্টা করা হয়েছে।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা-

আইনি সুযোগ খুঁজছে সরকার: আইনমন্ত্রী

৫ ডিসেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



গণফোরামের একাংশের কাউন্সিল-

মন্টু সভাপতি, সুব্রত সম্পাদক

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা-

আইনি সুযোগ খুঁজছে সরকার: আইনমন্ত্রী

DMCA.com Protection Status