প্রধানমন্ত্রীর সঙ্গে পাকিস্তানের হাইকমিশনারের সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার

অনলাইন (১ মাস আগে) অক্টোবর ২৫, ২০২১, সোমবার, ৫:৫২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১:৪০ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী। গত বছর বাংলাদেশে দায়িত্ব নেয়ার পর এটি ছিল শেখ হাসিনার সঙ্গে তার দ্বিতীয় সাক্ষাৎ।

 

আজ  সকালে তাদের মধ্যে ওই সাক্ষাৎ অনুষ্ঠিত হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করে ঢাকাস্থ পাকিস্তান হাইকমিশন জানিয়েছে- 

হাইকমিশনার ইমরান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণের প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের শুভেচ্ছা ও বন্ধুত্বের বার্তা পৌঁছে দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পাকিস্তানের নেতৃবৃন্দ ও জনগণের প্রতি তার শুভেচ্ছা বার্তা প্রতি বিনিময় করেন। হাইকমিশনার বাংলাদেশে তার কূটনৈতিক ম্যান্ডেট বাস্তবায়নে সমর্থন প্রদানের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান। দু'পক্ষই দুই দেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ককে আরও ত্বরান্বিত করতে সম্মত হয়েছেন।

এছাড়াও  ইমরান আহমেদ প্রধানমন্ত্রীকে ওআইসির শীর্ষ সম্মেলনে যোগ দিতে ১৯৭৪ সালে পাকিস্তান সফরের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি ফটো অ্যালবাম, শীর্ষ সম্মেলনের সময় পাকিস্তানে তার কার্যক্রমের ভিডিও, লাহোর জাদুঘরে বঙ্গবন্ধুর প্রতিকৃতির একটি ছবি, সেই সাথে পাকিস্তানি শিল্পী কর্তৃক অংকিত ক্যালিগ্রাফ-শিল্প সম্বলিত একটি কফি টেবিল বই "আল্লামা বিল কালাম" এর বাংলা সংস্করণ প্রদান করেন। উপহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাইকমিশনারকে ধন্যবাদ জানান ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

জামিন পেলেন আরজে নিরব

৭ ডিসেম্বর ২০২১

শনাক্তের হার ১.৪৫

করোনায় আরও ৫ জনের মৃত্যু

৭ ডিসেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status