২০শে নভেম্বর ফিরবেন রোজিনা

স্টাফ রিপোর্টার

বিনোদন ২২ অক্টোবর ২০২১, শুক্রবার

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। অসংখ্য সিনেমায় অভিনয় করে দর্শক হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছেন। এখনো সিনেমাই তার ধ্যান-জ্ঞান। আগের মতো নিয়মিত অভিনয় না করলেও চলচ্চিত্রের উন্নয়ন নিয়ে সারাক্ষণ ভাবেন। সোনালী অতীত যাতে ফিরে আসে সে প্রত্যাশা করেন সবসময়। নিজের উদ্যোগে বর্তমানে সরকারি অনুদানে ‘ফিরে দেখা’ নামে একটি ছবি পরিচালনা করছেন। এতে পরিচালনার পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ও করছেন রোজিনা। তার সঙ্গে সহশিল্পী হিসেবে জুটি বেঁধেছেন ইলিয়াস কাঞ্চন। অন্য দু’টি কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক নিরব ও অর্চিতা স্পর্শিয়াকে। ছবিটির শুটিং আগেই শেষ হয়েছে।
সম্পাদনার কাজও শেষের পথে। রোজিনা জানালেন, যেহেতু মুক্তিযুদ্ধের ওপর সিনেমা। তাই ডিসেম্বর মাসে দর্শকদের সামনে এই সিনেমা আনতে পারলে ভালো লাগবে। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করছে। এদিকে সিনেমা নির্মাণের ফাঁকেই রোজিনা পাড়ি জমিয়েছেন দুবাইয়ে। করোনায় বন্দি জীবনে আটকে থেকে একঘেয়েমি চলে এসেছিল। সেই একঘেয়েমিতা কাটানোর জন্য দুবাইয়ে ঘুরতে গিয়েছেন তিনি। দুবাইয়ে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে কিছু ছবিও প্রকাশ করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।
রোজিনা বলেন, সময়টাকে বেশ উপভোগ করছি। অনেকদিন পর এভাবে ঘোরাঘুরি, এক অন্যরকম সময়। ভীষণ ভালো লাগছে সত্যি। রোজিনা জানালেন, দুবাই থেকে নিউ ইয়র্ক যাবেন। তারপর সেখানে সময় কাটিয়ে নভেম্বরের ২০ তারিখ আবার তিনি দেশে ফিরবেন।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

আলোচনায় সাদিয়া নাবিলা

৬ ডিসেম্বর ২০২১

তাক লাগালেন কিয়ারা

৬ ডিসেম্বর ২০২১

ছোট পর্দায় আজ

৬ ডিসেম্বর ২০২১

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। আহসান আলমগীরের ...



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status