ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) অক্টোবর ২০, ২০২১, বুধবার, ৩:২২ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১:৩৭ অপরাহ্ন

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা তথ্য ও গুজব ছড়ানোর অভিযোগে রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকারকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ সকালে রাজধানীর বেইলি রোডের নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য জানান।
তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে একটি ভিডিও ভাইরাল করেন রুমা সরকার। যে ভিডিও অনেক আগের এবং সম্প্রতি কোনও ঘটনার সঙ্গে মিল নেই। এছাড়া তিনি ফেসবুক লাইভে এসে উস্কানিমূলক তথ্য ছড়িয়েছেন। এতে সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ট হতে পারে বলে আশঙ্কা ছিল। এজন্য তাকে আমরা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Professor Dr, Mohamm

২০২১-১০-২০ ২০:৪৬:০৯

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের হাতে আটক বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক রুমা সরকার কিন্তু নাম দেখে তার ধর্মীয় পরিচয় বোঝা যাচ্ছেনা । তিনি সত্যিকারে কোন সম্প্রদায়ের মানুষ; হিন্দু না মুসলমান ?। যেহেতু, দুর্সগাপুজা নিয়েই তো এত দুমদুমার কাণ্ড । যেহেতু ,আর আজ কাল নাম দিয়ে জাত চেনার দিন শেষ ; সুতারাং, জাতের ব্যাপারে একটু খোলাসা করা ভাল। এই মাত্র জানা গেল, ভারতের আগ্গ্রায় মালখানা থেকে চুরির অপরাধে অরুণ নামের একজনাকে ধরা হয়েছে এবং পুলিশ এর হেফাজতে তার মৃত্যু হয় । পরবর্তিতে এটা পরিষ্কার হল যে, সে বাল্মিকি (মেথর) সম্প্রদায়ের লোক। অরুণের গুরু ভক্তি নামে আমরা ছোটকালে গল্প পরেছি - সে ব্রাহ্মমন ছিল ।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

‘কর্মক্ষেত্রে পুষ্টি কার্যক্রম: শিক্ষণ বিনিময়’ শীর্ষক সেমিনারে বক্তারা:

পোশাক শিল্পের উৎপাদন বৃদ্ধিতে শ্রমিকের পুষ্টি নিশ্চিত করা জরুরি

২৮ নভেম্বর ২০২১

তামাক কোম্পানির হস্তক্ষেপ সূচক বিষয়ক গবেষণা

তামাক কোম্পানির সিএসআর বন্ধ করতে হবে

২৮ নভেম্বর ২০২১

শনাক্তের হার ১.০৩

করোনায় আরও ৩ জনের মৃত্যু

২৮ নভেম্বর ২০২১



অনলাইন সর্বাধিক পঠিত



নাগরিক সংবাদ সম্মেলনে জাফরুল্লাহ

‘খালেদা জিয়ার অবস্থা অত্যন্ত ক্রিটিক্যাল’

DMCA.com Protection Status