‘ঘাতকরা আবারো দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার অপচেষ্টায় লিপ্ত’

চাঁদপুর প্রতিনিধি

বাংলারজমিন ২০ অক্টোবর ২০২১, বুধবার

শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি বলেছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়। দেশের অগ্রযাত্রা ব্যাহত করতে চায়। সরকার ও তার সম্মানকে ক্ষুণ্ন করতে চায় বলেই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করছে তারা। গতকাল মঙ্গলবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে আয়োজিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শিক্ষামন্ত্রী বলেন, ৭১ ও ৭৫-এর ঘাতকরা আবারো দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার অপচেষ্টায় লিপ্ত হচ্ছে। তারা সবাই কি এক ও অভিন্ন নয়। স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী, দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রকারীরা সবাই এক এবং অবিচ্ছিন্ন। তিনি বলেন, সকল অপরাধী তার অপরাধের কিছু না কিছু একটা প্রমাণ এবং নমুনা রেখে যায়।
এই ধরনের প্রতিটি নাশকতার পেছনে এই এক এবং অভিন্ন নমুনা কিন্তু আমরা দেখি। কারণ সেই অপশক্তি আজও সক্রিয়। সমাবেশে আরও বক্তব্য রাখেন, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচএম চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status