বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভাই খুন

জয়পুরহাট প্রতিনিধি

বাংলারজমিন ২০ অক্টোবর ২০২১, বুধবার

জয়পুরহাট সদর উপজেলার জগদীশপুর গ্রামে ঘাতকের ধারালো অস্ত্রের আঘাতে আহত মইনুল ইসলাম (২০) গতকাল মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন তার আরও ৪ জন। ছোট বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ঘাতক আবদুল হাকিম মইনুলকে আহত করে। গতকাল মঙ্গলবার দুপুরে হত্যার অভিযোগে ঘাতককে গ্রেপ্তার করেছে পুলিশ। মইনুল জয়পুরহাট সদর উপজেলার জগদীশপুর গ্রামের আলম হোসেনের ছেলে ও ঘাতক আবদুল হাকিম একই গ্রামের মোস্তফা হোসেনের ছেলে। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান জানান, হাকিম দীর্ঘদিন ধরে মইনুলের ছোট বোনকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিলেন। প্রতিবাদ করায় রোববার সন্ধ্যায় হাকিম ধারালো অস্ত্র দিয়ে মইনুল ও তার মা, এক ভাই, ভাইয়ের শ্যালক ও এক প্রতিবেশীকে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় এলাকাবাসী এগিয়ে এলে হাকিম পালিয়ে যায়।
পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়। আহতদের মধ্যে মইনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ওইদিন রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে মইনুল মারা যায়। এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় মামলা হলে ভারতে পালিয়ে যাবার সময় সীমান্তবর্তী উচনা থেকে হাকিমকে গ্রেপ্তার করে পুলিশ।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status