ইউপি নির্বাচন

মির্জাগঞ্জে নৌকা পেতে মরিয়া ২৪ নেতাকর্মী

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

বাংলারজমিন ২০ অক্টোবর ২০২১, বুধবার

মির্জাগঞ্জে ইউনিয়নে ইউনিয়নে বইছে নির্বাচনী হাওয়া। চায়ের দোকান ও পাড়া-মহল্লায় চলছে পছন্দের প্রার্থী নিয়ে আলোচনা। কে পাইবে নৌকা- এ নিয়ে সাধারণ ভোটারদের মধ্যেও নেই জল্পনা-কল্পনার  শেষ। প্রার্থীরা ছুটে চলছে ভোটারদের দ্বারে দ্বারে। তৃণমূল থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত চালাচ্ছে জোর লবিং।
তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়খালীর মির্জাগঞ্জ উপজেলার ৬ ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন পেতে মরিয়া  হয়ে উঠেছেন ২৪ নেতাকর্মী। মনোনয়ন সংগ্রহ ও জমার  পরে  তাদের নাম কেন্দ্রেও পাঠানো হয়েছে। তাদের মধ্য থেকে শেষ পর্যন্ত কারা পাচ্ছেন দলের মনোনয়ন তা নিয়ে চলছে নানা আলোচনা।
 
উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ২৮শে নভেম্বর তৃতীয় ধাপে মির্জাগঞ্জ উপজেলার ৬  ইউনিয়নে (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী, এসব ইউনিয়নে মনোনয়ন দাখিল হবে ২রা নভেম্বর। বাছাই ৪ঠা নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহার ১১ই নভেম্বর।   
উপজেলা আওয়ামী লীগ সূত্র জানিয়েছে, গত ১৬ই  ও ১৭ই অক্টোবর উপজেলার ৬টি ইউনিয়ন  থেকে চেয়ারম্যান পদে যারা দলীয়  মনোনয়ন প্রত্যাশী তাদের নিয়ে  জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. কাজী আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নানসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের  উপস্থিতিতে বর্ধিত  সভা অনুষ্ঠিত হয়। সভায় তাদের মনোনয়ন সংগ্রহ কর কেন্দ্রে পাঠানো হয়। উপজেলার ৬টি ইউনিয়ন থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করে যাদের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে তারা হলেন- ১ নং মাধবখালী ইউনিয়ন  থেকে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. মনিরুল ইসলাম তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মিজানুর রহমান লাভলু কাজী, সাধারণ সম্পাদক মো. হালিম মোল্লা, অধ্যাপক মো. মালেক আকন। ২ নং মির্জাগঞ্জ ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান এড. মো. মনিরুল ইসলাম লিটন সিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হাবিবুর রহমান খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সম্পাদক মো. সত্তার হাওলাদার ও  মো. সানোয়ার হোসেন খান। ৩ নং আমাড়াগাছিয়া ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান
 সুলতানা আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি এটিএম মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক একেএম হাসান  সেলিম ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম সোহাগ। ৪ নং  দেউলী সুবিদখালী ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল আজিজ হাওলাদার, সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন খান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনিরুজ্জামান খান ও উপজেলা যুবলীগের সভাপতি মো. জহিরুল ইসলাম লোটাস। ৫ নং কাকড়াবুনিয়া ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো. শহিদুল ইসলাম হাবিব, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. মাহাবুব আলম স্বপন, মো. শহিদুল ইসলাম বাদশা ও মো. শাহআলম মৃধা। ৬নং মজিদবাড়িয়া ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.  গোলাম সরোয়ার কিসলু, যুগ্ম সম্পাদক মো. খালেক মৃধা ও  গোলাম সরোয়ার বাদল।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status