মহেশখালীতে দুর্বৃত্তদের গুলিতে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে

বাংলারজমিন ২০ অক্টোবর ২০২১, বুধবার

কক্সবাজারের মহেশখালীতে রুহুল কাদের রুবেল নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ফকিরজুম বাজারের পাশে এই ঘটনা ঘটে। নিহত রুবেল ওই গ্রামের মোহাম্মদ আমিনের ছেলে। স্থানীয়রা জানায়, সোমবার রাতে ফকিরজুম বাজারের পাশে সিএনজিচালিত অটোরিকশায় একদল মুখোশ পরা দুর্বৃত্ত এসে রুবেলকে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই। তিনি জানান, ফোর্সসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এখনই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।
ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেয়া হচ্ছে? বলে জানান পুলিশ কর্মকর্তা।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status