কলকাতা কথকতা

বিজ্ঞাপন ছাড়াই বাংলাদেশে প্রদর্শন শুরু জি বাংলা ও স্টার জলসার

বিশেষ সংবাদদাতা, কলকাতা

কলকাতা কথকতা (১ মাস আগে) অক্টোবর ১৯, ২০২১, মঙ্গলবার, ৯:২৫ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৩:২৯ অপরাহ্ন

বাংলাদেশের টেলিভিশন দর্শকদের জন্যে সুসংবাদ, ভারতের জনপ্রিয় বাংলা বিনোদন চ্যানেলগুলি দেখতে পাচ্ছেন তারা। বাংলাদেশের তথ্য সম্প্রচার মন্ত্রণালয় ক্লিন ফিড ছাড়া বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করার সঙ্গে সঙ্গে জি বাংলা ও স্টার জলসার মত জনপ্রিয় বাংলা চ্যানেলগুলি দেখানো বন্ধ হয়েছিল বাংলাদেশে। অথচ, এই দুটি চ্যানেলের বাংলা সিরিয়ালগুলির জনপ্রিয়তা বাংলাদেশে প্রবল। বিশেষ করে মিঠাই ও অপরাজিতা অপু সিরিয়াল দুটি তো জনপ্রিয়তায় শীর্ষে। দফায় দফায় আলোচনার পর স্টার জলসা এবং জি বাংলা বিজ্ঞাপন ছাড়া ক্লিন ফিড দিতে সম্মত হয়েছে। ফলে, দুটি চ্যানেলের সম্প্রচার শুরু হয়ে গেছে। বাংলাদেশের তথ্য মন্ত্রণালয় কড়া নজর রাখছে কোনও ভাবেই যাতে দেশের তথ্য সম্প্রচার আইন ভাঙা না হয়। দুই চ্যানেল কর্তৃপক্ষই জানিয়েছেন, বাংলাদেশে সিরিয়ালগুলির বিপুল জনপ্রিয়তার কথা মাথায় রেখে তারা চ্যানেল চালু করেছেন ক্লিন ফিড দিয়ে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Jalal Hussain

২০২১-১০-১৯ ১২:২৪:৫৮

বাংলাদেশের নিজস্ব কয়েক ডজন টিভি চ্যানেল রয়েছে। বিদেশ থেকে আরো চ্যানেল থাকা প্রয়োজন আছে কি? বিদেশি চ্যানেলগুলো বাংলাদেশি সংস্কৃতি ও এতিহ্য ধ্বংস করছে। বাংলাদেশে আর কোন বিদেশি টিভি চ্যানেলর প্রয়োজন নেই।

N Islam

২০২১-১০-১৮ ২১:৫২:৪০

স্টার জলসা ও কালারস বাংলা গতকাল সারাদিন বিজ্ঞাপণ ছাড়াই অনুষ্ঠান প্রচার করলেও রাত ১২টার পর থেকে বিজ্ঞাপণসহই প্রচার করেছে, সকালে দেখি আবারও বিজ্ঞাপন নেই ।

Kazi

২০২১-১০-১৮ ২১:৪২:৩৫

টেলার নাম বাবা জি । বিজ্ঞাপন ছাটাই করে ও দেখাচ্ছে ।

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর

কলকাতা কথকতা

যশরতের সম্পর্কে কি ফাটল? নাকি নিছকই গিমিক

২৭ নভেম্বর ২০২১

কলকাতা কথকতা

কংগ্রেস-তৃণমূলের দূরত্ব আরও বাড়লো

২৫ নভেম্বর ২০২১

কলকাতা কথকতা

কলকাতার পুরভোট নিয়ে সিদ্ধান্ত হলো না

২৩ নভেম্বর ২০২১



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status