দুই ইউপি নির্বাচন

বাউফলে চেয়ারম্যান ও মেম্বার পদে ১০১ জনের মনোনয়ন দাখিল

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

বাংলারজমিন ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার

দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর বাউফল উপজেলার নওমালা ও সূর্যমনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৩ জন, সাধারণ সদস্য পদে ৬৯ এবং সংরক্ষিত সদস্য (মহিলা) পদে ১৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। মনোনয়ন দাখিলের শেষ দিন রোববার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. তারিকুল ইসলাম।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে বাউফলের নওমালা ও সূর্যমনি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১১ই নভেম্বর সম্পন্ন হওয়ার কথা রয়েছে। নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন রোববার বিকাল ৫টা পর্যন্ত উপজেলার নওমালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মো. কামাল হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মো. শামীম সরদার ও স্বতন্ত্র পদে আরও ছয়জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। সাধারণ সদস্য (পুরুষ) পদে ৯টি ওয়ার্ডে ৩২ জন এবং সংরক্ষিত সদস্য (মহিলা) পদে ১০ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। সূর্যমনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মো. আনোয়ার হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মো. এনামুল হক এবং স্বতন্ত্র পদে আরও ৩ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া সাধারণ সদস্য (পুরুষ) পদে ৩৭ জন এবং সংরক্ষিত সদস্য (মহিলা) পদে ৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। কেন্দ্রীয় নির্দেশনা মেনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এ নির্বাচনে অংশ নিচ্ছেন না বলে দলীয় সূত্রে জানা গেছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status