মানিকগঞ্জে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে

বাংলারজমিন ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্যকে আটক করেছে পুলিশের এন্টি টেরোরিজম ইউনিট। মানিকগঞ্জের শিবালয় থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে বেশ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়। শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গ্রেপ্তার মো. শামীম (২৭) শিবালয় উপজেলার শিমুলিয়া পশ্চিমপাড়া গ্রামের মো. শাহজাহানের ছেলে। ওসি আরও জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার দিবাগত রাতে উপজেলার শিমুলিয়া গ্রামে অভিযান চালায় পুলিশের বিশেষ টিম এন্টি টেরোরিজম ইউনিট। তারা সরকার কর্তৃক নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য মো. শামীমকে আটক করে থানা নিয়ে আসেন। শামীম বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উগ্রবাদী কন্টেন প্রচার ও উগ্রবাদী বই বিতরণ করে অনুসারী বাড়ানোর চেষ্টায় লিপ্ত ছিল। তার বিরুদ্ধে শিবালয় থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা হয়েছে।
মো. শামীম ওই গ্রামের শাহজাহানের ছেলে। ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে দুপুরে আদালতে তোলা হবে বলে জানা গেছে। এন্টি টেরোরিজম ইউনিট মামলাটি তদন্ত করবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status