সিলেটে ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে

বাংলারজমিন ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের চামাউরা কান্দি গ্রামে ৩ বছর ৯ মাস বয়েসী শিশুকে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষক মতিউর রহমানের সর্বোচ্চ শাস্তির দাবিতে এলাকাবাসীর উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। সোমবার চামাউরা কান্দি এলাকায় এ মানববন্ধন পালন করা হয়। এলাকার বিশিষ্ট মুরব্বী হারুনুর রশীদের সভাপতিত্বে ও নারী নেত্রী হাসিনা বেগমের পরিচালনায় বক্তব্য রাখেন, ইউপি সদস্য মো. আব্দুল মজিদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মরম আলী, রহিম আলী, আইয়ুব আলী, রহমত আলী, আব্দুল মানিক, আব্দুল মালেক, সাঈদ মিয়া, সমন মিয়া, বিলাল আহমদ, ইদন মিয়া, জলিল মিয়া, ইমরান গাজী, ওলিউর রহমান, আব্দুর রহমান, আব্দুর রব, হোসেন মিয়া, বাতেন মিয়া, রাবেয়া বেগম, জহুরা বেগম, জরিনা বেগম, আয়েশা বেগম, আলেকজান বিবি, সুফিয়া খাতুন, জাহুরা বেগম, ছফুরা বেগম, আহার বানু, রমুজা বেগমসহ এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন, চামাউরা কান্দি একটি শান্তিপূর্ণ এলাকা। এ এলাকায় কখনো এ ধরনের ন্যক্কারজনক ঘটনা ঘটেনি। যে ব্যক্তি এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাকে সর্বোচ্চ শাস্তি প্রদান করতে হবে। তা না হলে ভবিষ্যতে এ ধরনের ঘটনা আরও ঘটতে পারে। যখনি এ ঘটনার খবর এলাকায় জানা জানি হয় সঙ্গে সঙ্গে স্থানীয় ইউপি সদস্য আব্দুল মজিদকে নিয়ে আমরা এলাকাবাসী ধর্ষককে ধরে দিয়ে আইনের আওতায় সোপর্দ  করি।
এ ঘটনায় যারা ধর্ষকের পক্ষে কথা বলবে তাদেরকেও ছাড় দেয়া হবে না। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এ ঘটনার বিচার দাবি করেন।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status