সিলেটে সাহেনার ওপর ফের হামলা

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে

বাংলারজমিন ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার

সিলেটে সাহেনার ওপর দফায় দফায় হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। কোর্টে মামলা দেয়ার কারণে সর্বশেষ গত রোববার বিকালে তার বাড়িঘরে হামলা ছাড়াও সাহেনা ও তার স্বামী আব্দুল হেলিমকে কুপিয়েছে সন্ত্রাসীরা। পরে ৯৯৯-এ ফোন দিলে গোয়াইনঘাট থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসে। তারা বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সাহেনার বাড়ি সিলেটের জাফলংয়ের নয়াবস্তি গ্রামে। এক সপ্তাহ আগে সাহেনার ছেলে শাহীন আহমদের ওপর হামলা চালিয়েছিলো সন্ত্রাসীরা। এ ঘটনায় প্রথমে গোয়াইনঘাট থানায় এজাহার দাখিল করলে সন্ত্রাসীরা আরও ক্ষেপে উঠে। এরপর দফায় দফায় হামলা হলে বৃহস্পতিবার সিলেটের আদালতে জাফলংয়ের বালুখেকো ফয়জুল সহ কয়েকজনকে আসামি করে সিলেটের আদালতে মামলা দায়ের করেন।
এদিকে গত রোববার বিকালে ফের হামলার ঘটনা ঘটেছে জাফলংয়ের সাহেনা বেগমের ঘরে। এ সময় ফয়জুলের নেতৃত্বে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি  কোপায়। তাদের হামলায় সাহেনা বেগম ও তার স্বামী আব্দুল হেকিম আহত হন। এ সময় এলাকায় ভীতিকর পরিবেশের সৃষ্টি হয়। পরে ৯৯৯-এ ফোন দিলে গোয়াইনঘাট থানা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সাহেনা বেগম জানিয়েছেন, ফয়জুল ও তার সহযোগীরা হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়েছে। এ সময় তারা বাড়িঘরে হামলা ও লুটপাট চালায়। তাদের হামলায় তার স্বামীও আহত হয়েছেন। তিনি জানান, ঘটনার পর গোয়াইনঘাট থানায় তাদের পক্ষ থেকে এজাহার দাখিল করা হয়েছে।  গোয়াইনঘাট থানা পুলিশ জানায়, সাহেনা বেগমের মামলার তদন্ত চলছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status