দোহারে নিখোঁজ দুই যুবকের সন্ধানে মানববন্ধন

দোহার (ঢাকা) প্রতিনিধি

বাংলারজমিন ১৯ অক্টোবর ২০২১, মঙ্গলবার

ঢাকার দোহার উপজেলার ঘাটা গ্রামের সাইদুল মৃধা ও সোহেল নামে নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে তাদের পরিবার ও এলাকাবাসী। দীর্ঘ ৬ মাস ধরে ওই দুই যুবক নিখোঁজ রয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে দাঁড়িয়ে প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে অংশ নেন নিখোঁজ দুই যুবকের পরিবার ও এলাকাবাসীসহ বিভিন্ন পেশার মানুষ। অচিরেই নিখোঁজ সাইদুল ও সোহেলের সন্ধান এবং মামলার আসামিদের গ্রেপ্তাদের দাবি জানান মানববন্ধনকারীরা। এ সময় তারা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন। সাইদুলের বাবা বাবুল মৃধা ও মা রাজিয়া বেগম জানান, সাইদুল ও প্রতিবেশী সোহেলকে গত ২০শে এপ্রিল সুতারপাড়ার চঞ্চল মোল্লা ও সাজ্জাত মোল্লা কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছেন।
তাদেরকে বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে সাইদুলের মা ২৩শে এপ্রিল দোহার থানায় একটি জিডি করেন।
এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দোহার আমলী আদালতে সাজ্জাত মোল্লা ও চঞ্চল মোল্লাকে আসামি করে মামলা করেন সাইদুলের মা। পরবর্তীতে আদালতের নির্দেশে দোহার থানায় মামলা রেকর্ড হয়। কিন্তু এখনো নিখোঁজ দুই যুবককে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এছাড়াও পুলিশের পক্ষ থেকে কোনো ধরনের সহযোগিতা পাননি দাবি সাইদুলের পরিবারের।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status