নিউ ইয়র্কে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশি নিহত

অনলাইন ডেস্ক

অনলাইন (১ মাস আগে) অক্টোবর ১৮, ২০২১, সোমবার, ১১:০৪ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৭:৫১ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের ম্যানহাটনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আবু ছালা মিয়া নামের এক বাংলাদেশি খাবার সরবরাহকারী নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার (১৬ অক্টোবর) রাত ১টার দিকে ম্যানহাটনের লোয়ার ইস্টসাইড পার্কের বাইরে ক্রিস্টি সেন্টের কাছে হেস্টার সেন্টের সারা ডি রুজভেল্ট পার্কের কাছে এ ঘটনাটি ঘটে। ছালা মিয়া (৫১) ই-বাইকে করে গ্রুবহাব নামক একটি প্রতিষ্ঠানের অধীনে খাবার সরবরাহের কাজ করতেন। ছিনতাইকারী পর তার প্রথমে মুখে ঘুষি মারে এবং পরে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পুলিশ আহত ছালাকে বেলভিউ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, ছালা মিয়ার মুখে আঘাত করা হয়েছে এবং পেটে ছুরিকাঘাত করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানান, ছালা মিয়া একটি ই-বাইক চালিয়ে রাস্তা দিয়ে যাচ্ছিলো ছিনতাইকারী তাকে থামান এবং তার চাকা ছিনতাইয়ের চেষ্টা চালায়। এক পর্যায়ে হামলাকারী একটি ছুরি বের করে তাকে আঘাত করে।

ছালা মিয়ার বাইকের পিছনে একটি ইনসুলেটেড গ্রুবহাব ডেলিভারি ব্যাগ সংযুক্ত ছিল, কিন্তু আক্রান্ত হওয়ার সময় ডেলিভারি দিচ্ছিল কিনা তা তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। হামলাকারী তার এ বাইক নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে পুলিশ জানিয়েছে।

নিউ ইয়র্ক পুলিশের পরিসংখ্যান অনুযায়ী ২০২১ সালের ১০ই অক্টোবর পর্যন্ত সাতটি ছিনতাই বা ডকাতির ঘটনা ঘটেছে। যা গত বছরের তুলনায় দ্বিগুণ। ২০২১ সালে এখন পর্যন্ত পার্কে ১৫টি হামলার ঘটনা ঘটেছে বলে উল্লেখ করেছে পুলিশ। ২০২০ সালে ১২টির বেশি ঘটনা তদন্ত করেছিলো।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



কূটনীতিকদের পররাষ্ট্রমন্ত্রীর ব্রিফ

খালেদা জিয়ার বিদেশ যাওয়ার সুযোগ নেই

তৃতীয় ধাপে নির্বাচনী সহিংসতা

বিজিবি সদস্যসহ প্রাণ গেলো ৯ জনের

রবির ১৪ শিক্ষার্থীর চুল কর্তন

সেই শিক্ষিকা স্বপদে বহাল থাকলেও পেলেন শাস্তি

কুমিল্লায় কাউন্সিলর হত্যা

দুই আসামি 'বন্দুকযুদ্ধে' নিহত

DMCA.com Protection Status