সীতাকুণ্ডে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে জখম

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

বাংলারজমিন ১৮ অক্টোবর ২০২১, সোমবার

সীতাকুণ্ডে সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহতের ঘটনায় বর্তমান কাউন্সিলর যুবলীগ নেতার জসিম উদ্দীনের বিরুদ্ধে সীতাকুণ্ড  মডেল থানায় মামলা দায়ের করেছেন আহত মামুন। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পদে ফরম কিনতে বিদ্যালয়ের গেইটের সামনে গেলে বদিউল আলম জসিমের নেতৃত্বে ২০/২২ জনের একটি গ্রুপ সাবেক কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনকে বাধা প্রদান করেন। এসময় সাবেক কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মামুন প্রতিবাদ করলে তাকে রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর রক্তাক্ত করে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত মামুন মানবজমিনকে জানান, আমাকে বর্তমান ২নং ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলার যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদিউল আলম জসিমের নেতৃত্বে ২০/২২ জনের একটি সন্ত্রাসী গ্রুপ পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি পদে ফরম কিনতে বিদ্যালয়ের গেইটের সামনে বাঁধা প্রদান করে এবং পিটিয়ে রক্তাক্ত জখম করে। আমি পন্থিছিলা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির ৮ বছর ধরে সভাপতির দায়িত্ব পালন করে আসছি। আমাকে আহত অবস্থায় উদ্ধার করতে এলে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিলদার হোসেন, সাধারণ সম্পাদক সালাউদ্দিনকেও পিটিয়ে আহত করে তারা।

এবিষয়ে অভিযুক্ত বর্তমান কাউন্সিলর ও সীতাকুণ্ড উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মানবজমিন বলেন, এটা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা। আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র। এই ঘটনার সাথে আমি জড়িত নই।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বনিক বলেন, এ ঘটনায় শনিবার রাতে একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

ছাত্রলীগের সংঘর্ষের দুদিন পর হল খুললো আনন্দমোহন কলেজের

৭ ডিসেম্বর ২০২১

ময়মনসিংহের আনন্দমোহন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনার জের ধরে বন্ধ হওয়া আবাসিক হলগুলো ...

সিলেটে মেটলাইফ ইন্স্যুরেন্সের পলিসি হোল্ডারদের হুমকি

৭ ডিসেম্বর ২০২১

মেটলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির হয়রানি বন্ধ ও তিন দফা দাবি না মানলে দুর্বার আন্দোলন এবং আইনি ...

শ্রীনগরে টানা বর্ষণে ১ হাজার হেক্টর আলু ও সরিষার ক্ষেত পানির নিচে

৭ ডিসেম্বর ২০২১

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে গত দুইদিনের টানা বর্ষণে শ্রীনগরে প্রায় ১ হাজার হেক্টর আলু ও সরিষা ...

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব

ডুমুরিয়ায় ৫৫শ’ হেক্টর জমির ধান মাঠে, দুশ্চিন্তায় কৃষকরা

৭ ডিসেম্বর ২০২১

 ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে সৃষ্ট নিম্নচাপে খুলনার ডুমুরিয়ায় তলিয়ে গেছে আমন ধানের ক্ষেত। তিনদিনের বিরতিহীন বৃষ্টি ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status