চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে

বাংলারজমিন ১৮ অক্টোবর ২০২১, সোমবার

চট্টগ্রাম নগরীর বায়েজিদে বাসার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মোহাম্মদ ফারুক নামে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া এই ঘটনায় দগ্ধ হয়েছেন আরও দু’জন। গতকাল রোববার সকাল ১০টায় বায়েজিদ বোস্তামী থানার বালুছড়া এলাকায় কাশেম ভবনের নিচতলায় এই ঘটনা ঘটে। বিস্ফোরণে নিহত ফারুক নগরীর চকবাজার থানাধীন চট্টগ্রাম কলেজ গেট এলাকার রবিউল ইসলামের পুত্র। আহতরা হলেন- বালুছড়া তুফান রোড এলাকার ফোরকান উল্লাহ (৬০) ও কাশেম কলোনির মো. আলমের ছেলে কালাম (৩০)।
জানা যায়, বিল্ডিংয়ের নিচতলার এই বাসায় ব্যাচেলর কয়েক ব্যক্তি ভাড়া থাকতো। সকালে হঠাৎ রান্নাঘরের সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে।
এতে ঘটনাস্থলে ফারুক মারা যায়।
আর এ সময় বাসায় থাকা দু’জন দগ্ধ হয়। খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আর দগ্ধ ২ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মানবজমিনকে বলেন, রান্নাঘরের সিলিন্ডার বিস্ফোরণ হয়ে এই দুর্ঘটনা ঘটে। এতে একজন নিহত ও দু’জন দগ্ধ হয়েছেন। আহত ২ জন চমেক হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি আছেন।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status