এখন থেকে নিজেরা রেফারি দেবে ‘সাফ’

স্পোর্টস রিপোর্টার, মালে (মালদ্বীপ) থেকে

খেলা ১৭ অক্টোবর ২০২১, রোববার | সর্বশেষ আপডেট: ৯:৪০ অপরাহ্ন

সাফ চ্যাম্পিয়নশিপের সবশেষ আসরে রেফারির বির্তকিত সিদ্ধান্তে স্বপ্ন ধুলিসাৎ হয়েছে বাংলাদেশের। রেফারিং নিয়ে অভিযোগ ছিল নেপালেরও। সাফ কর্মকর্তারাও রেফারিং নিয়ে সন্তুষ্ট হতে পারেনি। এ কারণেই সাফের আগামী আসরে নিজেদের রেফারি দিবে দক্ষিণ এশিয়ার ফুটবলের সর্বোচ্চ সংস্থাটি। রোববার মালের জেন হোটেলে কংগ্রেস শেষে এ কথা জানান সাফ সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল। এসময় সাফের সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন কংগ্রসের সিদ্ধান্তের বিষয়ে বলেন, ‘ডিসেম্বরে ঢাকায় সাফ অনুর্ধ্ব-১৯ মহিলা চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে। এছাড়া বয়সভিত্তিক আরো চারটি আসর আগামী বছর আয়োজন করবে সাফ। সাফ পুরুষ ও নারী সাফ চ্যাম্পিয়নশিপ আয়োজনের পরিকল্পনা আছে আগামী বছর। তবে এই দুটি আসরের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে আগামী কংগ্রেসে। যা আগামী বছর এপ্রিলে ঢাকায় অনুষ্ঠিত হবে।’ এই কংগ্রেসেই সাফের পরবর্তী সভাপতি নির্বাচিত হবে। সেখানে আবারো প্রার্থী হবেন সালাউদ্দিন। সবকিছু ঠিক থাকলে টানা চতুর্থ বারের মতো সভাপতিও হতে যাচ্ছেন বাফুফে বস।
সাফের এই কংগ্রেসে বাংলাদেশ, নেপাল, মালদ্বীপ ও শ্রীলঙ্কার সভাপতি উপস্থিত ছিলেন। ভারত ও পাকিস্তানের দুই সহ-সভাপতি দুই দেশের প্রতিনিধিত্ব করেন। ভার্চুয়ালি উপস্থিত ছিল ভুটান।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বিওএ নির্বাচন

পরিবর্তন আসছে সহ-সভাপতি ও উপ-মহাসচিব পদে!

৮ ডিসেম্বর ২০২১

কীসের তাড়া মুমিনুলের?

৮ ডিসেম্বর ২০২১

চতুর্থ টেস্টেও দুই নারী ক্রিকেটারের করোনা শনাক্ত

৮ ডিসেম্বর ২০২১

জিম্বাবুয়ে থেকে বিশ্বকাপ বাছাই পর্ব শেষ করে দেশে ফিরেছে বাংলাদেশ নারী দল। প্রথমবারের মতো নারী ...

ব্যর্থতার যে ব্যাখ্যা দিলেন শান্ত

৮ ডিসেম্বর ২০২১

ফলোঅন এড়াতে বাংলাদেশের প্রয়োজন ছিল মাত্র ১০০ রানের। সেখানে ৭৬ রান করে ৭ উইকেট হারায় ...

ছোট পর্দায় আজকের খেলা

৮ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ-পাকিস্তান ২য় টেস্টমিরপুর, পঞ্চম দিন সকাল সাড়ে ৯টা(গাজী টিভি, টি-স্পোর্টস)অ্যাশেজ সিরিজঅস্ট্রেলিয়া-ইংল্যান্ড ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status