নাগেশ্বরীতে ভেঙে পড়া সেতু পুনঃনির্মাণের দাবিতে মানববন্ধন

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

বাংলারজমিন ১৭ অক্টোবর ২০২১, রোববার

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ভেঙে পড়া সেতু পুনঃনির্মাণের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল বেলা ১১টায় উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ধনীটারী এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন তারা। এতে বক্তব্য রাখেন নাগরিক কমিটির সভাপতি রবিউল ইসলাম খান, নদীভাঙন প্রতিরোধ ও সেতু বাস্তবায়ন কমিটির সভাপতি আতিক হাসান রাজা, প্রভাষক আজিজুল হক রানা, ইউপি সদস্য মফিজুল ইসলাম, স্থানীয় সাদিকুল ইসলাম, সম্রাট, আতাউর রহমান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বামনডাঙ্গা ইউনিয়নের প্রধান সড়ক নাগেশ্বরী মডেল কলেজ থেকে অন্তাইরপাড় এবং ধনীটারী গ্রাম ও বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদ হয়ে ওয়াপদাবাজার আয়নালের ঘাট পর্যন্ত বিস্তৃত এই সড়কে প্রতিনিয়ত ১১টি গ্রামের নানা শ্রেণিপেশার হাজার হাজার মানুষ যাতায়াত করে। ২০১৬ সালে ধনীটারী গ্রামের পাটেশ্বরী সেতু এবং ২০১৯ সালে পার্শ্ববর্তী অন্তাইরপাড় সেতু বন্যায় ভেঙে গেলেও পুনঃনির্মাণের উদ্যোগ নেয়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ফলে চরম দুর্ভোগে পড়েছে স্থানীয়রা। দীর্ঘদিন থেকে স্থানীয়রা সংশ্লিষ্ট দপ্তরে বিষয়টি অবগত করে বরাদ্দের আশ্বাস পেলেও এখন পর্যন্ত মেলেনি সুফল। তাই দ্রুত সেতু দু’টি পুনঃনির্মাণের দাবি জানান তারা।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status