লালমোহনে বাবা-মায়ের একমাত্র ছেলে নিখোঁজ

লালমোহন (ভোলা) প্রতিনিধি

বাংলারজমিন ১৭ অক্টোবর ২০২১, রোববার

ভোলার লালমোহনে প্রায় এক সপ্তাহ আগে নিখোঁজ হয় মো. রায়হান নামের তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র। নিখোঁজের পর থেকে একমাত্র পুত্র সন্তানকে খুঁজে না পেয়ে মা-বাবার গগনবিদারী আর্তনাদে ভারী হয়ে উঠেছে লালমোহন পৌর শহরের ৭ নং ওয়ার্ডের পেশকার হাওলা গ্রামের আকাশ-বাতাস। নিখোঁজ ছেলের ছবি ও স্কুলের ব্যাগ বুকে ধরে তার স্মৃতিগুলো মনে করে ডুকরে ডুকরে কেঁদে উঠছেন মা-বাবা। নিখোঁজ রায়হান ওই এলাকার রাশেদ-ঝর্না দম্পতির একমাত্র পুত্র সন্তান এবং স্থানীয় একটি কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণির ছাত্র। নিখোঁজ রায়হানের মা-বাবা বলেন, প্রতিদিনের মতো গত মঙ্গলবার স্কুল থেকে ফিরে দুপুরের খাবার শেষে ঘরের বাইরে খেলতে যায় সে।  পরে বিকাল গড়িয়ে রাত হয়ে গেলেও রায়হান আর ঘরে ফিরেনি। আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে খুঁজেও পাওয়া যায়নি শিশু রায়হানকে। পরে বুধবার লালমোহন থানায় একটি সাধারণ ডায়েরি করেন শিশু রায়হানের বাবা রাশেদ। এখন প্রশাসনসহ সকলের কাছে ছেলেকে ফিরে পেতে সহযোগিতা চেয়েছেন নিখোঁজ রায়হানের মা-বাবা।
এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, রায়হান নামের এক শিশু নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি করেছে ওই শিশুর পরিবারের লোকজন। আমরা বিভিন্ন থানায় নিখোঁজ রায়হানের ছবি পাঠিয়েছি। সন্ধান পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status