মাদক, স্বর্ণ ও নগদ টাকাসহ পুলিশ সদস্য আটক, প্রাইভেটকারের ধাক্কায় নিহত ১

সাতক্ষীরা প্রতিনিধি

বাংলারজমিন ১৭ অক্টোবর ২০২১, রোববার

ফেনসিডিল বহনকারী প্রাইভেটকারসহ এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে স্বর্ণ ও নগদ টাকা। আটক পুলিশের প্রাইভেটকারের ধাক্কায় গফুর মাহমুদ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত শুক্রবার সকাল ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের তালা উপজেলার মদনপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকালে খুলনা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোটরসইকেল আরোহী। তিনি সাতক্ষীরার তালা উপজেলার মদনপুর গ্রামের মৃত নেহাল উদ্দিন মাহমুদের ছেলে।
ঘাতক প্রাইভেটকার থেকে ৬ বোতল ফেনসিডিল, নগদ ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধের সাতক্ষীরা কোর্টের কর্মরত পুলিশ সদস্য উত্তম দাস (২৬) ও গাড়িচালক  সাতক্ষীরা সদর থানার লুৎফর রহমান (২৫)কে আটক করে খর্ণিয়া (চুকনগর) হাইওয়ে থানা পুলিশ। জানা গেছে, গফুর মাহমুদ মদনপুর বাজার এলাকা থেকে সকাল ১০টার দিকে মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন।
এ সময় সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির খুলনাগামী ফেনসিডিলসহ চোরাকারবারির স্বর্ণ বহনকারী একটি প্রাইভেটকার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে গুরতর আহত হন। এ সময় বিক্ষুব্ধ জনতা চড়াও হয়ে সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় স্থানীয়দের উপস্থিতে প্রাইভেটকার তল্লাশি করে ৬ বোতল ফেনসিডিল, ২ লাখ ৮৫ হাজার টাকা ও স্বর্ণ উদ্ধার করে পুলিশ । চুকনগর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সিসি ব্যতিরেকে পুলিশ সদস্য প্রাইভেটে যোগে খুলনা যাওয়ার বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status