‘রেড ক্রিসেন্ট সমালোচনার ঊর্ধ্বে থেকে কাজ করছে’

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে

বাংলারজমিন ১৭ অক্টোবর ২০২১, রোববার

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নান বলেছেন- রেড ক্রিসেন্টের জন্য কিছু করতে পারা গর্বের ব্যাপার। এই সোসাইটির জন্য কাজ করলে কাজে লাগবে। বাংলাদেশের সব সেক্টরে মতানৈক্য থাকলেও একমাত্র রেড ক্রিসেন্টকে আমি পেয়েছি সব সমালোচনার ঊর্ধ্বে থেকে এর সকল কর্মকর্তারা দেশ ও দশের জন্য কাজ করছেন। গতকাল শনিবার দুপুরে রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালের কনফারেন্স হলে আয়োজিত এক সংবর্ধনার জবাবে তিনি এ কথাগুলো বলেন। রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী কমিটির সদস্য, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হকের সভাপতিত্বে ও ইউনিট সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেটের কৃতী সন্তান সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতকে স্মরণ করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, আমি যখন ছোট মন্ত্রী ছিলাম, তখন তিনি ওই দপ্তরের বড় মন্ত্রী ছিলেন। আমাকে ছোট ভাইয়ের মতো স্নেহ করতেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর। কার্যকরী সদস্য মো. সোয়েব আহমদের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- কার্যকরী সদস্য মজির উদ্দিন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর রহমান খোকন, মস্তাক আহমদ পলাশ, এ জেড রওশন জেবিন রুবা, নুরুন্নেছা হেনা, আজীবন সদস্য শমসের জামাল, মাহতাবুল হাসান সবুজ, ডা. বাহার উদ্দিন, গুলজার আহমদ জগলু প্রমুখ।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status