রায়পুরায় পার্থ'র পূজামন্ডপ পরিদর্শন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

বাংলারজমিন ১৬ অক্টোবর ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ৯:৩৯ পূর্বাহ্ন

নরসিংদী-৫ আসনে (রায়পুরা) নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির ছেলে রাজিব আহমেদ পার্থ রহিমাবাদসহ উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। শুক্রবার নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তিনি এসব পূজামন্ডব পরিদর্শন করেন ল। এ সময় তিনি আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত আমিরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোছা. সাহানা বেগমের জন্য নৌকা মার্কায় ভোট চান। তার সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা লীগের সহ-সভানেত্রী বনশ্রী বিশ্বাস স্মৃতিরানী, বাংলাদেশ মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা শিরিন, মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী রায়পুরা পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মাহবুবুল আলম শাহীন, উপজেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক প্রদীপ কুমার বিশ্বাস, রহিমাবাদ পুজামন্ডপ- এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক প্রীতিরঞ্জন সাহা, আদিয়াবাদ ইউনিয়ন চেয়ারম্যান মো. হাজী সেলিম মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক খান মিঠু, আমিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামিল খান, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন হোসাইন, সেক্রেটারি জাহিদুল ইসলাম তুহিন, উপজেলা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক এম এম শরীফ প্রমুখ।

এদিকে রায়পুরা পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা পৌর এলাকার ২০টি পুজামন্ডপ পরিদর্শন করেছেন। এসময় তিনি ব্যক্তিগতভাবে পৌর এলাকার ২০টি পুজামন্ডপে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করেন। পুজামন্ডপ পরিদর্শন কালে মো. জামাল মোল্লা বলেন, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু এমপির নেতৃত্বে গত ৫ বছরে হিন্দু-মুসলিম ভাই ভাই হিসেবে ঐক্যবদ্ধভাবে আমরা বসবাস করছি। আমি ও আমার পরিবার বিগত দিনে আপনাদের পাশে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকব। কারও প্রতি কোন অন্যায়-অবিচার করিনি, কাউকে অন্যায় করতে প্রশ্রশও দিইনি। গত ৫ বছরে পৌরবাসীর চাহিদা মোতাবেক ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। তিনি বলেন, আমাকে পৌর মেয়র নির্বাচিত করলে পৌরবাসীর জন্য বাকী কাজ সম্পন্ন করবো। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ধর্ষণ নারী নির্যাতনসহ সকল অসামাজিক কর্মকান্ড বন্ধ করে আধুনিক মডেল পৌরসভা গঠনে সকল ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আধুনিক মডেল পৌরসভা গঠন করতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন কান্তি সাহা, সাধারণ সম্পাদক শান্ত বনিক, পৌরসভা পূজা উদযাপন পরিষদের সভাপতি বিজয় পাল, সহ-সভাপতি মনোরনজন মনা, সাধারন সম্পাদক রাজিব গোপ, শ্রীরামপুর হিন্দু মিলন মন্দিরের সভাপতি দুলাল চন্দ্র সাহা, সঝ সম্পাদক কনক সাহা, আইন বিষয়ক সম্পাদক অজয় সাহা।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

কমলগঞ্জে পিকআপের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

৬ ডিসেম্বর ২০২১

কমলগঞ্জে একটি দ্রুতগামী পিকআপ গাড়ির চাপায় মো. রুয়েল মিয়া (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত ...

গৌরনদীতে বোমা তৈরির সময় বিস্ফোরণে আহত ৩

৬ ডিসেম্বর ২০২১

 বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের দক্ষিণ মাদ্রা ফারিহা পার্ক সংলগ্ন এলাকার পরিত্যক্ত একটি টিনের ঘরে ...

নাসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়ন কিনলেন বিএনপি’র সাখাওয়াত-কামাল

৬ ডিসেম্বর ২০২১

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন ফরম কিনেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সহ-সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন ...

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে খুলনাঞ্চলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, জনজীবন বিপর্যস্ত

৬ ডিসেম্বর ২০২১

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে খুলনায় গত শনিবার সকাল থেকে শুরু হয়ে দিনভর গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। ...

নৌকা পেয়ে বোমা ফাটিয়ে উল্লাস

৬ ডিসেম্বর ২০২১

 রাজবাড়ীর পাংশায় ৩টি হাত বোমাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার মৌরাট ইউনিয়নের ...

নওগাঁয় ভুয়া এইচএসসি পরীক্ষার্থী গ্রেপ্তার

৬ ডিসেম্বর ২০২১

নওগাঁর নিয়ামতপুরে অন্যের হয়ে প্রক্সি পরীক্ষা দেয়ার অপরাধে এক ভুয়া পরীক্ষার্থীকে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ...

রাজনগরে ইউপি নির্বাচন

কামারচাকে নৌকার কাণ্ডারি আতাউর, আপিলে ফিরলেন টেংরার আকমল

৬ ডিসেম্বর ২০২১

অবশেষে নানা জল্পনা-কল্পনার পর মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী নজমুল হক সেলিমের আপিল ...

ভারপ্রাপ্ত হলেন মোমিন

সিলেটে দুঃসময়ে পাশে নেই পাপলু

৬ ডিসেম্বর ২০২১



বাংলারজমিন সর্বাধিক পঠিত



শিক্ষকের মৃত্যু

উত্তাল কুয়েট

DMCA.com Protection Status