এনসিএল’র পর্দা উঠছে কাল

স্পোর্টস রিপোর্টার

খেলা ১৬ অক্টোবর ২০২১, শনিবার

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর শুরু হচ্ছে কাল। প্রথম দিনেই বাংলাদেশের ম্যাচ স্কটল্যান্ডের বিপক্ষে। একই দিন শুরু হচ্ছে দেশের ঘরোয়া প্রথম শ্রেণির আসর জাতীয় ক্রিকেট লীগ (এনসিএল)। ১৭ই অক্টোবর থেকে শুরু হয়ে এনসিএল শেষ হবে আগামী ২৪শে নভেম্বর। প্রথম স্তরে লড়বে ঢাকা, খুলনা, রংপুর ও সিলেট বিভাগ। দ্বিতীয় স্তরে প্রতিদ্বন্দ্বিতা করবে ঢাকা মেট্রো, চট্টগ্রাম, রাজশাহী ও বরিশাল বিভাগ।
এবারের এনসিএল হবে সিলেট ও কক্সবাজারের চারটি ভেন্যুতে। এক দিনে চারটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। কক্সবাজারের একটি ভেন্যু এখনো প্রস্তুত নয়। এ কারণে চট্টগ্রামে হবে প্রথম দুই রাউন্ডের খেলা। তবে ঢাকার মিরপুর বা ফতুল্লায় কোনো ম্যাচ নেই এবারের এনসিএলের।
আগামী ১৭ থেকে ২০শে অক্টোবর প্রথম রাউন্ডের খেলায়- সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম একাডেমি মাঠে ঢাকার মুখোমুখি হবে সিলেট বিভাগ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে খুলনা এবং রংপুরের। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাজশাহী বিভাগকে আতিথ্য দেবে চট্টগ্রাম। কক্সবাজার একাডেমি মাঠে ঢাকা মেট্রোর মোকাবিলা করবে বরিশাল।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

আউট নাকি আউট নয়!

৫ ডিসেম্বর ২০২১

ঢাকা টেস্টের প্রথম দিনে বাংলাদেশি বোলারদের ভালোই ভুগিয়েছেন আজহার আলী। অথচ তার বিদায় ঘণ্টা বেজে ...

রফিকের অভিযোগের পর পুরো কোচিং স্টাফকেই বরখাস্ত করলো ইয়র্কশায়ার

৫ ডিসেম্বর ২০২১

ইংলিশ কাউন্টি ক্রিকেটে বর্ণবাদের অভিযোগ পুরনো। কিছুদিন আগে ইয়র্কশায়ারের সাবেক ক্রিকেটার রফিক আজমের বক্তব্যে বিষয়টি ...

‘পেইনের জীবন তছনছ হয়ে গেছে’

৫ ডিসেম্বর ২০২১

তাসমানিয়ার এক নারী কর্মীকে অশ্লীল বার্তা পাঠিয়েছিলেন অজি ক্রিকেটার টিম পেইন। সেটি ফাঁস হওয়ার পর ...

ছোট পর্দায় আজকের খেলা

৫ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ-পাকিস্তান ২য় টেস্টমিরপুর, দ্বিতীয় দিন সকাল ১০টা(টি-স্পোর্র্টস, গাজী টিভি)ভারত-নিউজিল্যান্ড ২য় টেস্টমুম্বই, ...



খেলা সর্বাধিক পঠিত



চট্টগ্রাম টেস্ট

পাকিস্তানের ভালো শুরু

DMCA.com Protection Status