ঘাটাইলে ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলারজমিন ১৬ অক্টোবর ২০২১, শনিবার

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পোড়াবাড়ীতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন আরও ৫ জন। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
সরজমিন দেখা যায়, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা মধুপুরগামী একটি ট্রাক জামালপুরের দিগবাইদ থেকে ছেড়ে আসা যাত্রীবোঝাই পোড়াবাড়ী এলাকায় একটি সিএনজির ওপর দিয়ে উঠিয়ে দেয়। এতে হামিদ আলী (৭০) নামে এক ব্যক্তি হাসপাতালে নেয়ার পথে মারা যান। নিহত হামিদ আলী ২নং ঘাটাইল ইউনিয়নের শাহাপুর গ্রামের মৃত দরাজ আলী মুন্সির ছেলে। এ ঘটনায় আহত ৫ জনের মধ্যে ৩ জনের পরিচয় মিলেছে। তারা হলেন সিএনজি চালক মো. কালু মিয়া (৩২), জোয়াদ আলী (৭০) এবং জোলেখা বেগম। আহত অপর এক মহিলা ও পুরুষ যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।
তবে নিহত ও আহত ৫ জনের বাড়ি ২নং ঘাটাইল ইউনিয়নের শাহাপুর গ্রামে। আহত সিএনজি চালকের বাড়ি পাশের ইউনিয়ন দেউলাবাড়ির পোড়াবাড়ী গ্রামে। তিনি ইউপি সদস্য ফজলুল হকের (ফজলু মিয়ার ফলের টনিক) বড় ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত ও আহত ৫ জনের বাড়ি একই গ্রামে। তারা ২-৩ দিন আগে জামালপুরে এক পীরের বাড়িতে অনুষ্ঠান শেষে বাড়ির কাছাকাছি এলে এ দুর্ঘটনা ঘটে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status