ঈশ্বরদীতে সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

বাংলারজমিন ১৬ অক্টোবর ২০২১, শনিবার

পাবনার ঈশ্বরদীতে ট্রাক, মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। গতকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের ছিলিমপুর শালবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন- পাবনা সদরের ছাতিয়ানি মধ্যপাড়া এলাকার বাসিন্দা আব্দুল মান্নানের ছেলে আসিফ-উজ-জামান (৩০), ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁয়ের ছেলে মনসুর আলী খাঁ (৩৫) ও একই ইউনিয়নের চর আওতাপাড়া গ্রামের সোবহান শাহ্‌ এর ছেলে সাইফুল শাহ্‌ (৫৫)। এরমধ্যে আসিফ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের রাশিয়ান মালিকানাধীন সাব-ঠিকাদারি এক কোম্পানির নির্মাণ শ্রমিক ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রূপপুর থেকে একটি ট্রাক পাবনা যাচ্ছিল। ট্রাকটি উপজেলার সাহাপুর-আওতাপাড়া সড়কের শালবাগান মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক আসিফ ও ভ্যান চালক মনসুর নিহত হন। ভ্যানের আরোহী সাইফুলকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানতে চাইলে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলনে, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে বলেও জানান তিনি। তিনি আরও বলেন, দুর্ঘটনার ফলে ঘণ্টাখানেক ওই সড়কটি দিয়ে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে সড়ক থেকে ট্রাক, ভ্যান ও মোটরসাইকেল সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status