ইউ/পি নি/র্বা/চ/ন

উল্লাপাড়ার বড়পাঙ্গাসীতে আলোচনায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাপ্পি

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ১৬ অক্টোবর ২০২১, শনিবার

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদের  মনোনয়ন প্রত্যাশী বজলার রহমান বাপ্পি ভোটার, জনগণ ও নেতাকর্মীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন। গত বুধবার বিকালে সরজমিন গিয়ে পাঙ্গাসী ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লা ও ভোটারদের কাছ থেকে এমন তথ্য পাওয়া গেছে। তিনি বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। বাপ্পি সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সহ-প্রচার সম্পাদক ছিলেন।
আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী বাপ্পি জানান, আগামী স্থানীয় সরকার নির্বাচনে উল্লাপাড়ার বড়পাঙ্গাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জনগণের মধ্যে নির্বাচনী মাঠে দীর্ঘদিন ধরে প্রচার-প্রচারণার কাজ পরিচালনা করে যাচ্ছি। নির্বাচনী মাঠে থেকে ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাড়া-মহল্লায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নৌকা মার্কার ভোট ও দোয়া প্রার্থনা করে চলেছি। আওয়ামী লীগ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিলে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এই পরিষদের চেয়ারম্যান পদটি বিজয়ী করে তাকে উপহার দিবেন বলে তিনি শতভাগ আশাবাদী।
ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দরদ আলী জানান, পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হরেক রকম লোক প্রার্থী হয়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। যাদের অনেকের সঙ্গে ভোটার ও জনগণের কোনো সম্পর্ক নেই। তারা উড়ে এসে জুড়ে বসার মতো অবস্থা।
বড়পাঙ্গাসী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বজলার রহমান বাপ্পির রয়েছে তৃণমূল নেতাকর্মী ও ভোটারের সঙ্গে সুগভীর সম্পর্ক। তিনিই সকলের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন। বাপ্পিকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দিলে তবেই চেয়ারম্যান পদটি বিপুল ভোটে বিজয়ী হবে। শেখ হাসিনা উপযুক্ত সময়ে সঠিক সিদ্ধান্ত নেবেন বলে ভোটার ও জনগণের প্রত্যাশা।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status