উচ্ছ্বসিত কারিনা

বিনোদন ডেস্ক

বিনোদন ১৬ অক্টোবর ২০২১, শনিবার

‘বাহুবলী’ সিনেমা খ্যাত অভিনেতা প্রভাস। বর্তমানে বেশকিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। এরইমধ্যে প্রভাস তার ২৫তম চলচ্চিত্রের ঘোষণা দিয়েছেন। ‘স্পিরিট’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করবেন সন্দ্বীপ রেড্ডি ভাংগার। নতুন খবর হলো এ সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর খান। পরিচালক সন্দ্বীপ রেড্ডি কারিনা কাপুরকে এ সিনেমার চিত্রনাট্য দিয়েছেন। চিত্রনাট্য পড়ে এ নায়িকা সিনেমাটিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তারা।
সিনেমাটির জন্য প্রভাস পরিচালকের প্রথম পছন্দ ছিল না। প্রথমে রাম চরণের কাছে প্রত্যাখ্যান হওয়ার পর পরিচালক প্রস্তাব দেন মহেশ বাবু ও আল্লু অর্জুনকে। তারাও এ সিনেমায় কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেন। সর্বশেষ প্রভাসকে প্রস্তাব দিলে কাজটি করতে সম্মতি জানান এই অভিনেতা।
এদিকে মুক্তির অপেক্ষায় প্রভাসের ‘রাধে শ্যাম’। এরপর ওম রাউত পরিচালিত তার ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে।  এদিকে কারিনার পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’।
হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। প্রভাসের সঙ্গে নতুন ছবিতে অভিনয় বিষয়ে কারিনা বলেন, ছবিটি নিয়ে উচ্ছ্বসিত আমি। খুব ভালো কিছু হবে আশা করছি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

অন্যরকম সম্মাননায় অপু

২৯ নভেম্বর ২০২১

ফিরছেন রচনা

২৯ নভেম্বর ২০২১

আধুনিক গানে কিশোর পলাশ

২৯ নভেম্বর ২০২১

১ মাসের বিরতি

২৯ নভেম্বর ২০২১

ফের আলোচনায়

২৯ নভেম্বর ২০২১

ছোট পর্দায় আজ

২৯ নভেম্বর ২০২১

এনটিভিতে ‘মেহমান’এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মেহমান’। আহসান আলমগীরের ...

আসছে পিকে টু!

২৮ নভেম্বর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত

DMCA.com Protection Status