‘ভারত ও বাংলাদেশ পরস্পরের বন্ধু’

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

বাংলারজমিন ১৫ অক্টোবর ২০২১, শুক্রবার

 ভারত ও বাংলাদেশ পরস্পরের বন্ধু। অসাম্প্রদায়িক একটি দেশ হিসেবে সমগ্র বিশ্বে বাংলাদেশের সুনাম রয়েছে। কুয়াকাটা শ্রী রাধাগোবিন্দ মন্দির ও সেবাশ্রম পরিদর্শন করতে এসে ভারতীয় ডেপুটি হাই কমিশনার রাজেশ কুমার রায়না এসব কথা বলেন। গত বুধবার রাত ১০টায় তিনি কুয়াকাটা সৈকতে অবস্থিত মন্দিরটি সস্ত্রীক পরিদর্শনে আসেন। পটুয়াখালী-৪ আসনের এমপি আলহাজ মহিববুর রহমান এবং মন্দির পরিচালনা কমিটির সদস্যরা এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান। রায়না তার সংক্ষিপ্ত বক্তব্যে চলমান দুর্গাপূজায় সরকারের সহযোগিতার কথা উল্লেখ করে তিনি ধন্যবাদ জানিয়েছেন।
কলাপাড়া মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম বিশ্বাসসহ উপজেলা এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। ভারতীয় ডেপুটি হাই কমিশনারের আগমনকে ঘিরে মন্দিরে লোকসংগীত ও বাউল গানের আয়োজন করা হয়।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status