দিরাইয়ে বাইক চালানো শিখতে গিয়ে প্রাণ গেল যুবকের

দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি

বাংলারজমিন ১৫ অক্টোবর ২০২১, শুক্রবার

সুনামগঞ্জের দিরাইয়ে বাইক চালানো শিখতে গিয়ে দুর্ঘটনায় অনিক রায় (১৮) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের চান্দপুর পশ্চিম হাটি গ্রামের মনিন্দ্র রায়ের ছেলে। এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী জেলার বিশ্বম্ভরপুর উপজেলার দুর্গাপুর গ্রামের দুলাল বর্মনের ছেলে কাজল বর্মন (১৭) গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।  গতকাল বেলা সাড়ে ৩টার দিকে দিরাই-শ্যামারচর সড়কের কালিনগর নামক এলাকায় এঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় অনিক রায়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক অনিক রায়কে মৃত ঘোষণা করেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর আহত কাজল বর্মনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
দিরাই থানা পুলিশ, নিহতের ভাই ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহতের ভাই অন্তর রায় ও আহত কাজল বর্মন দুজনে বন্ধু। কাজল বর্মনের কাছে মোটরসাইকেল চালানো শিখছিল অনিক রায়।
ঘটনার দিন অনিক ও কাজল দিরাই শ্যামারচর সড়কে মোটরসাইকেল চালানোর প্রশিক্ষণ নিচ্ছিল। রাজানগর থেকে দিরাই ফিরে আসার পথে কালিনগরে অনিক রায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। এতে অনিক রায়ের মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status