বিরামপুরে স্ত্রীকে কুপিয়ে জখম স্বামী-শাশুড়ি আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

বাংলারজমিন ১৫ অক্টোবর ২০২১, শুক্রবার

বিরামপুরে স্বামী তার স্ত্রীকে বঁটি দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। এ ঘটনায় নারীকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ক্ষিপ্ত গ্রামবাসী স্বামী ও শাশুড়িকে পুলিশের হাতে সোপর্দ করেছে।
এলাকাবাসী জানান, গতকাল মাহমুদপুর মুন্সিপাড়া গ্রামের আফসার আলীর পুত্র দেলোয়ার হোসেন (৩০) এক বছর আগে ঢাকায় গার্মেন্টে চাকরির সুবাদে নাজমা বেগমের (২৫) বিয়ে করে। পরে গার্মেন্টের চাকরি ছেড়ে বিরামপুর পৌর এলাকায় মুন্সিপাড়ায় নিজ বাড়িতে বসবাস করে কৃষি কাজ করছিলেন। গতকাল সকালে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া কালে স্বামী দেলোয়ার হোসেন বঁটি দিয়ে তার স্ত্রী নাজমা বেগমের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এই সময় গ্রামের লোকজন আহত নারীকে বিরামপুর হাসপাতালে ভর্তি করান এবং স্বামীকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করেন।
বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন, আহত নারীকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী দেলোয়ার হোসেন ও তার মাকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status