বাবা-মা’কে মারধর মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

ফেনী প্রতিনিধি

বাংলারজমিন ১৫ অক্টোবর ২০২১, শুক্রবার

ফেনীর পরশুরামে বাবা-মাকে মারধর করায় মাদকাসক্ত যুবক শাকিল হোসেনকে (২০) ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পরশুরাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাছরিন আক্তার অভিযুক্ত যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশ টাকা অর্থদণ্ডের সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত শাকিল হোসেন পরশুরাম উপজেলার উত্তর গুথুমা গ্রামের আলী আকবরের ছেলে।
আদালত সূত্র জানায়, শাকিল নিয়মিত মাদক সেবন করে তার বাবা-মাকে মারধর করতো ও ঘরের মূল্যবান জিনিসপত্র ভাঙচুর করতো। বুধবার রাতেও বাবা-মাকে মারধর করায় শাকিলকে একটি কক্ষে আটকে রাখেন বাবা। শাকিলের উচ্ছৃঙ্খল জীবনযাপন অতিষ্ঠ হয়ে শাকিলের বাবা-মা উপজেলা সহকারী কমিশনারের কাছে অভিযোগ করেন। পরে পরশুরাম থানা পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকাসক্ত শাকিলকে পরশুরামের উত্তর গুথুমা থেকে আটক করে। এ সময় অভিযুক্ত শাকিল ভ্রাম্যমাণ আদালতের কাছে নিজের দোষ স্বীকার করলে আদালতের বিচারক অভিযুক্ত যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচশ টাকা অর্থদণ্ডের আদেশ প্রদান করেন।
পরশুরাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাছরিন আকতার জানান, ছয় মাসের সাজাপ্রাপ্ত শাকিলকে দুপুরে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

বাংলারজমিন অন্যান্য খবর

মোশারফ বাহিনীর তাণ্ডব

রূপগঞ্জে বসতবাড়িতে হামলা ভাঙচুর, গুলি, আহত-১৮

২৮ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় আধিপত্য বিস্তার করতে বহিরাগত সন্ত্রাসী নিয়ে এলাকাবাসীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসী মোশারাফ ...



বাংলারজমিন সর্বাধিক পঠিত



বিরিয়ানির প্যাকেটে হেরোইন

মামা-মামিকে ফাঁসাতে গিয়ে ভাগ্নে ধরা

DMCA.com Protection Status