কুমিল্লার ঘটনায় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

অনলাইন (৬ দিন আগে) অক্টোবর ১৪, ২০২১, বৃহস্পতিবার, ৩:৩৫ অপরাহ্ন | সর্বশেষ আপডেট: ১১:৫৯ অপরাহ্ন

কুমিল্লায় হামলার ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেছেন, আমরা কয়েকজনকে চিহ্নিত করেছি, আমাদের গোয়েন্দা সংস্থা তাদের শনাক্ত করে শিগগির গ্রেপ্তার করতে সক্ষম হবে বলে মনে করছি।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে উদ্ভূত পরিস্থিতিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে জরুরি বৈঠকের পর সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, দীর্ঘ আলাপ-আলোচনার পর এ সভা মনে করছে, তদন্ত হওয়ার আগে আমরা মনে করছি, আমরা সিদ্ধান্তে আসিনি। আমরা শতভাগ নিশ্চিত নই। আমরা মনে করছি, এটা উদ্দেশ্যমূলকভাবে কোনো স্বার্থান্বেষী মহল, কোনো ষড়যন্ত্রকারী, চক্রান্তকারীর কর্ম। আমরা তদন্ত শেষে আপনাদের সব ঘটনা জানাতে পারবো।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

ক্ষুদিরাম

২০২১-১০-১৪ ১৭:২৩:৫২

" আমরা মনে করছি, এটা উদ্দেশ্যমূলকভাবে কোনো স্বার্থান্বেষী মহল, কোনো ষড়যন্ত্রকারী, চক্রান্তকারীর কর্ম। অবশ্য শেষমেশ দেখাযাবে আওয়ামী কোন কর্মী অথবা কোন সংখালঘুই এর সঙ্গে জরিত। তখন তাকে অবশ্য মস্তিষ্কে সমস্যা আছে আপনারাই প্রমান করবেন। আর সে নাটকও সময়ের গভীরে হারিয়ে যাবে এব্যাপারে আপনারাও নিশ্চিত। আপনারা আসলেই অনেক পোটিঊশি রাজনীতিবিদ !!

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর

বাড়ি থেকে তুলে নিয়ে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

২০ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে এক মাদরাসার ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ ...



অনলাইন সর্বাধিক পঠিত



তদন্ত কমিটি গঠন

চাঁদপুরে সংঘর্ষ, নিহত ৩

DMCA.com Protection Status