কলকাতা কথকতা

বাংলাদেশের বাজার হারানোয় বিপন্ন এপার বাংলার চ্যানেল, পুজোর পরেই বৈঠক

বিশেষ সংবাদদাতা, কলকাতা

কলকাতা কথকতা (৪ দিন আগে) অক্টোবর ১৪, ২০২১, বৃহস্পতিবার, ১০:৩৫ পূর্বাহ্ন | সর্বশেষ আপডেট: ৫:২৬ অপরাহ্ন

বিজ্ঞাপন বিপণনের ক্ষেত্রে বাংলাদেশের বাজার হারানোয় সংকটে বাংলা টেলিভিশন চ্যানেলগুলি। স্টার বাংলা ও জি বাংলার মিঠাই, অপরাজিতা অপু, দাদাগিরিসহ রিয়েলিটি শোগুলি বাংলাদেশ সরকারের নির্দেশ অনুযায়ী প্রদর্শন নিষিদ্ধ হয়ে গেছে। ফলে, বাংলাদেশের বিশাল বাজার হারাচ্ছে ভারতীয় চ্যানেলগুলি এবং বিজ্ঞাপনদাতারাও। অনেকেই বাংলাদেশের বাজার হারানোয় বিজ্ঞাপনের রেট কম করতে চাইছেন। এই অবস্থায় বিপাকে চ্যানেলগুলো। দুর্গাপুজোর পরই স্টেকহোল্ডারদের নিয়ে একটি বৈঠকের আয়োজন হতে চলেছে। বৃহত্তর এম এস ও সংস্থা সিটি কেবল এর কর্ণধার সুরেশ শেঠিয়া বুধবার মানবজমিনকে বলেন, পরিস্থিতির দিকে তারা নজর রাখছেন। যা হওয়ার তা পুজোর পরে হবে।
চ্যানেল কর্তৃপক্ষদের একটি অংশ চাইছেন, বাংলার মুখ্যমন্ত্রী যদি বিষয়টি নিয়ে একবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেন। কিন্তু, প্রোটোকল অনুযায়ী তা কি সম্ভব। এই প্রশ্নও উঠেছে।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

sattar

২০২১-১০-১৪ ১৭:২৫:১৩

চায়না টাইট দিছে, গিট্টু এত সহজে খুলবে এবার দাদা।

Imran

২০২১-১০-১৪ ১২:৫৯:৪৪

ডিল এমন হতে হবে ব্যাক টু ব্যাক, একটা ইন্ডিয়ান টিভি চ্যানেল এর বদলে বাংলাদেশী চ্যানেল দেখাতে হবে ইন্ডিয়াতে । এমন যদি হয় তবে ই ইন্ডিয়ান চ্যানেল কে অনুমতি দেওয়া উচিৎ ।

mamun

২০২১-১০-১৪ ১২:২৬:৫৫

Don't try to earn money from BD only. Business should be both way. Everybody should be equally benefited.

Md. Harun al-Rashid

২০২১-১০-১৪ ১১:১৫:৪৯

বিগত বছরগুলির পুন্জিভূত অদেয় শুল্ক বিবেচনায় নিয়ে বৈঠকে আলোচনা করবেন। বাংলাদেশের সকল টিভি চ্যানেল ভারতে প্রদর্শনের বিষয়টিও পাশাপাশি রাখবেন। সমমর্যাদায় উভয় দেশের সমতা ভিক্তিক বানিজ্য সুবিধার প্রস্তাবসহ খোলা মনে আলোচনা করুন।

Kazi

২০২১-১০-১৩ ২১:৫৬:০২

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বাংলাদেশের সঙ্গে কি খুব ভাল সম্পর্ক বজায় রেখেছেন ? নিজের স্বার্থ ছাড়া কিছুই বুঝেন না ।আন্তর্জাতিক নিয়ম নীতির তোয়াক্কা না করে অন্যায় ভাবে তিস্তার পানি আটকে রেখেছেন। তাহলে বাঙালি কেন তাদের ব্যবসার জন্য নিজের টাকা খরছ করবে । প্রধানমন্ত্রীর এখানে করণীয় কিছুই নাই।

আপনার মতামত দিন

কলকাতা কথকতা অন্যান্য খবর

কলকাতা কথকতা 

বাংলায় করোনার ফের অট্টহাসি

১৮ অক্টোবর ২০২১

কলকাতা কথকতা

বৈশাখীর সিঁথিতে সিঁদুর দিলেন শোভন

১৬ অক্টোবর ২০২১

কলকাতা কথকতা

মহাসপ্তমীতে জনজোয়ার কলকাতায়, বাড়ছে করোনা

১৩ অক্টোবর ২০২১



কলকাতা কথকতা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status