ইংল্যান্ডের পর সরে দাঁড়ালেন অস্ট্রেলিয়ার বোর্ড প্রধান

স্পোর্টস ডেস্ক

খেলা ১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

মাত্র দুইদিনের ব্যবধানে পদত্যাগ করলেন বিশ্ব ক্রিকেটের দুই শক্তিধর বোর্ডের চেয়ারম্যান।  অজি বোর্ড ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) চেয়ারম্যানের পদ থেকে সরে দাঁড়ালেন আর্ল এডিংস। বোর্ডের বার্ষিক সাধারণ সভার ২৪ ঘণ্টা আগে এডিংসের পদত্যাগ করার কথা গতকাল বিবৃতি দিয়ে জানায় সিএ। সঙ্গে বোর্ডের অন্য পদ থেকে তার সরে যাওয়ার বিষয়ও জানানো হয়। বোর্ডের দেয়া বিবৃতিতে নির্দিষ্ট কোনো কারণ উল্লেখ করেননি তিনি। দুদিন আগে পদত্যাগ করেন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ডের (ইসিবি) চেয়ারম্যান ইয়ান ওয়াটমোর। গত ১৩ বছর ধরে সিএ-এর একজন বোর্ড পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন এডিংস। আর চেয়ারম্যান পদে ছিলেন ২০১৮ সাল থেকে। দক্ষিণ আফ্রিকায় স্মিথ-ওয়ার্নারের বল-টেম্পারিং কেলেঙ্কারির পর তখনকার সিএ চেয়ারম্যান ডেভিড পিভার পদত্যাগ করেন।
এরপরই দায়িত্ব দেয়া হয় এডিংসকে। অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন বর্তমান পরিচালক রিচার্ড ফ্রেয়ডেনস্টাইন। আজ এজিএম পরিচালনা করবেন তিনিই। নতুন প্রধান নির্বাচিত না হওয়ার আগ পর্যন্ত ফ্রয়েডেনস্টাইন পালন করবেন এই দায়িত্ব।

আপনার মতামত দিন

খেলা অন্যান্য খবর

বাংলাদেশের হারে শুরু

২৮ অক্টোবর ২০২১

উপস্থাপকের কাছে অপমানিত হয়ে ‘টকশো’ ত্যাগ শোয়েব আখতারের

২৮ অক্টোবর ২০২১

ঘটনা মঙ্গলবার রাতের, পাকিস্তান-নিউজিল্যান্ড ম্যাচের পর পিটিভি স্পোর্টসের লাইভ টকশোতে উপস্থিত হন শোয়েব আখতার, কিংবদন্তি ...



খেলা সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status