সুখবর দিলেন বাঁধন

স্টাফ রিপোর্টার

বিনোদন ১৪ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার

কান চলচ্চিত্র উৎসবের অফিসিয়াল সিলেকশনে বাংলাদেশে প্রথম ছবি হিসেবে জায়গা করে নেয় আজমেরী হক বাঁধন অভিনীত ‘রেহানা মরিয়ম নূর’। আব্দুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এ ছবিটি প্রশংসিত হয় উৎসবটিতে। এবার বাঁধন জানালেন নতুন সুখবর। এবার এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে (অ্যাপসা) সেরা অভিনেত্রী শাখায় মনোনয়ন পেয়েছেন তিনি। ‘রেহানা মরিয়ম নূর’- ছবির নাম ভূমিকায় অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে তাকে। অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট শহরে আগামী ১১ই নভেম্বর বিজয়ীদের তালিকা ঘোষণা করা হবে। এবার বসবে অ্যাপসা’র ১৪তম আসর। ২৫টি এশিয়া প্যাসিফিক দেশের মোট ৩৮টি ছবি মনোনয়ন তালিকায় রয়েছে।
অ্যাপসায় সেরা অভিনেত্রী বিভাগে বাঁধনের প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার লিয়া পারসেল (দ্য ড্রোভারস ওয়াইফ: দ্য লিজেন্ড অব মলি জনসন), নিউজিল্যান্ডের এসি ডেভিস (দ্য জাস্টিস অব বানি কিং), ইসরাইলের আলেনা ওয়াইভি (এশিয়া) এবং রাশিয়ার ভ্যালেন্টিনা রোমানোভা-চিস্কাইরি (পুগায়া)।
বাঁধন বলেন, এটা আমার জন্য গর্বের ও আনন্দের ব্যাপার।

আসলে এমন একটি ছবিতে আমাকে এমন চরিত্রে নির্বাচনের জন্য আমি কৃতজ্ঞ ছবির পরিচালক সাদের কাছে। তার জন্যই এমন চরিত্রে নিজেকে প্রমাণ করার সুযোগ মিলেছে। এদিকে গত ১৫ই সেপ্টেম্বর সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘রেহানা মরিয়ম নূর’। চলছে মুক্তির প্রস্তুতি। সব ঠিক থাকলে চলতি মাসের শেষ সপ্তাহে দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখতে পারবেন দর্শকরা। ছবিটির চিত্রনাট্য ও সম্পাদনা করেছেন নির্মাতা আবদুল্লাহ মোহাম্মদ সাদ নিজেই। একটি বেসরকারি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক রেহানা মরিয়ম নূরকে কেন্দ্র করে এর গল্প। কর্মস্থলে ও পরিবারে তাল মেলাতে গিয়ে হিমশিম খেতে হয় তাকে। কারণ, শিক্ষক, চিকিৎসক, বোন, কন্যা ও মা হিসেবে জটিল জীবনযাপন করেন তিনি।

আপনার মতামত দিন

বিনোদন অন্যান্য খবর

অন্য এক প্রভা

২৮ অক্টোবর ২০২১

নয়া রূপে মেহজাবিন

২৮ অক্টোবর ২০২১

চমকে দিলেন মাহি

২৮ অক্টোবর ২০২১

উড়ছেন জাহ্নবী

২৮ অক্টোবর ২০২১

নতুন বিজ্ঞাপনে

২৮ অক্টোবর ২০২১

বিয়ের প্রস্তুতি

২৮ অক্টোবর ২০২১

নতুন নাটকে ইমু

২৮ অক্টোবর ২০২১



বিনোদন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status