লন্ডনে নিখোঁজের ৫দিন পর বাসায় ফিরলেন স্কুলছাত্রী

বৃটেন থেকে প্রতিনিধি

অনলাইন (২ সপ্তাহ আগে) অক্টোবর ১৩, ২০২১, বুধবার, ১০:২০ পূর্বাহ্ন

লন্ডনে নিখোঁজের ৫দিন পর ফিরে এলেন বাংলাদেশি বংশোদ্ভূত স্ট্রাটফোর্ডের সারা বোনেল গার্লস স্কুলের দশম শ্রেণীর ছাত্রী হাফিজা (১৪)। ইস্টহামের বাসিন্দা সামিরা হাফিজা নামের এই কিশোরী গত বৃহস্পতিবার (৭ অক্টোবর) স্কুল থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হয়। তার ফেরার বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন সামিরা হাফিজার বড় বোন ও পারিবারিক আত্মীয় ড. সামসুল হক। নিখোঁজের পর তার সন্ধানে বিভিন্ন স্থানে পোস্টারিংসহ সামাজিক মাধ্যমে প্রচারণা চালানো হয়। ৫ দিন পর বাসায় ফিরলেও এখনও নিখোঁজ রহস্য জানা যায়নি। তবে পরিবার বলছে, সে বাসায় ফিরেছে এটাই বড় কথা, কিভাবে কি হয়েছে সেটা বড় নয়। তবে পরিবারের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানানো হয়েছে।
প্রসঙ্গত, চলতি বছরের ৩রা মার্চ সারাহ ইভারার্ড নামে এক তরুণী বন্ধুর বাড়ি থেকে ফেরার পথে নিখোঁজ হন। পরে কেন্টের উডল্যান্ডের একটি জঙ্গলে তার দেহ পাওয়া যায়।
ঘটনার পর দেশব্যাপী নিন্দা আর প্রতিবাদের ঝড় বইতে থাকে। প্রতিবাদে ও নারীদের নিরাপত্তা চেয়ে মানুষ রাস্তায় নামেন। এ ঘটনার রেশ কাটতে না কাটতে গত ১লা অক্টোবর থেকে ৭ই অক্টোবরের ভেতরে হাফিজাসহ ৩ কিশোরী নিখোঁজ হয়। ঘটনার পর কমিউনিটিতে আতংক দেখা দেয়। ৫ দিন পর হাফিজা সুস্থ অবস্থায় পরিবারের কাছে ফিরলেও এখনও অপর নিখোঁজ দুই কিশোরী ক্যান্টবেরী এলাকার এন্ডিয়া (১৫) ও তার কাজিন ইজাবেল (১৬)এর ভাগ্যে কি ঘটেছে তা জানা যায়নি।

আপনার মতামত দিন

অনলাইন অন্যান্য খবর



অনলাইন সর্বাধিক পঠিত



DMCA.com Protection Status